মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

৯৭-৯৯ সিলেট চাপ্টারের ইন্ডিপেনডেন্ট কাপ-২০২২ উদ্বোধন

সিলেট সান ডেস্ক::

২০২২-০৩-২৫ ০৯:৩৪:৫৬ /

মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৯৭-৯৯ সিলেট চাপ্টার উদ্যোগে ইন্ডিপেনডেন্ট কাপ-২০২২ শুভ উদ্বোধন করা হয়েছে।
 

শুক্রবার (২৫ মার্চ) সকালে নগরীর বালুচর কিংস ফুটসাল ইনডোরে এই টুর্নামেন্টের উদ্বোধন করা  হয়। উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রাপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

বিশেষ অতিথির বক্তব্য দেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।  


প্রধান অতিথি বক্তব্যে মো. নিশারুল আরিফ বলেন, তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী।


৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থী মো. আহবাবুল করিমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মুনতাসির সানিয়াত। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৯৭-৯৯ চাপ্টারের আহ্বায়ক তানিম মাহমুদ, সদস্য সচিব কাওসার জামাল, সদস্য সারওয়ার আলম শাকিল, কবির আহমদ, শুভ মেহেদি, রাসেল হাসান,

জাফর চৌধুরী, রাসেল আহমদ, জাবেদ সুফিয়ান, নার্গিস সুলতানা রুমি, ফরহাদ খান, ইমদাদ হোসেন রিপন, দেলওয়ার হোসেন রানা, হাসান আহমদ, নাজিম উদ্দিন সাহান, রুবেল আহমদ নান্নু, সামসুল ইসলাম, আবদুল করিম, রুহেল আহমদ, উপদেষ্টা পরিষদের সদস্য মো. নাজিম উদ্দিন পান্না, লিমন, লোবনা চৌধুরী, মো. শাহাব উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এহতেসাম হাসান লায়েক। পরে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পাঠ করে জাতীয় পতাকা উত্তোলন করা হয় ও স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট মেট্রাপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। টুর্নামেন্টে দেশের বিভিন্ন স্থান থেকে ৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থীরা অংশ নেন। অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ৯৭-৯৯ চাপ্টারের শিক্ষার্থীরা।

 

সিলেটসানডটকম-পিআর

এ জাতীয় আরো খবর

ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী সেহার

ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী সেহার

আফগানদের উড়িয়ে বিশ্বকাপ শুরু টাইগারদের

আফগানদের উড়িয়ে বিশ্বকাপ শুরু টাইগারদের

ভারতের সঙ্গে সিরিজে সমতা বাংলাদেশের মেয়েদের

ভারতের সঙ্গে সিরিজে সমতা বাংলাদেশের মেয়েদের

হৃদয় ও শামীমের ব্যাটে ভর করে বাংলাদেশের জয়

হৃদয় ও শামীমের ব্যাটে ভর করে বাংলাদেশের জয়

 তামিম আউট, শান্ত-লিটন এগুচ্ছেন

তামিম আউট, শান্ত-লিটন এগুচ্ছেন

র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের এক ধাপ উন্নতি

র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের এক ধাপ উন্নতি