রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোলাপগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী জেলহাজতে

হারিছ আলী : :

২০২২-০৩-০২ ১০:৪৬:১০ /

গোলাপগঞ্জে শিউলি বেগম (২৭) নামে দুই সন্তানের গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনার পর পালিয়ে থাকা গৃহবধুর স্বামীকে আটক করার পর জেলহাজতে পাঠিয়েছে।

জানাযায়, শুক্রবার উপজেলার উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর থেকে গৃহবধু শিউলি বেগমের (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা করে পুলিশ।

রহস্যজনক এ ঘটনার পর গৃহবধুর স্বামী ইকবাল আহমদ রহস্যজনকভাবে লাপাত্তা হয়ে যান। এদিকে ঘটনার পর নিহত গৃহবধুর চাচা মোঃ চেরাগ আলী বাদী হয়ে মঙ্গলবার বিকেলে গোলাপগঞ্জ মডেল থানায় একটি (মামলা নং ২/২২) দায়ের করেন।

মামলায় নিহত গৃহবধুর স্বামী চন্দরপুর গ্রামের নূর উদ্দিনের ছেলে ইকবাল হোসেন (৩৫), দেবর রাজন আহমদ (২৫) ও শাশুড়ি সরলা বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা আরোও ৪/৫ জনকে আসামী করে তিনি এ মামলা দায়ের করেন।

এ তথ্যটি বুধবার সিলেটসানকে নিশ্চিত করেছেন থানার এসআই ফয়জুল করিম। এদিকে মামলা দায়েরের পর পুলিশ কৌশলে থানায় ডেকে এনে গৃহবধুর স্বামী ইকবাল আহমদকে গ্রেফতারের পর বুধবার জেলহাজতে পাঠিয়েছে।

ঘটনার ওপর আসামীরা রয়েছেন লাপাত্তা। ইকবাল হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। তিনি বলেন, গৃহবধুর ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে এবং তদন্ত শেষ হলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে।

সিলেটসানডটকম-এবিসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২