গোলাপগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী জেলহাজতে

হারিছ আলী : : || ২০২২-০৩-০২ ১০:৪৬:১০

image

গোলাপগঞ্জে শিউলি বেগম (২৭) নামে দুই সন্তানের গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনার পর পালিয়ে থাকা গৃহবধুর স্বামীকে আটক করার পর জেলহাজতে পাঠিয়েছে।

জানাযায়, শুক্রবার উপজেলার উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর থেকে গৃহবধু শিউলি বেগমের (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা করে পুলিশ।

রহস্যজনক এ ঘটনার পর গৃহবধুর স্বামী ইকবাল আহমদ রহস্যজনকভাবে লাপাত্তা হয়ে যান। এদিকে ঘটনার পর নিহত গৃহবধুর চাচা মোঃ চেরাগ আলী বাদী হয়ে মঙ্গলবার বিকেলে গোলাপগঞ্জ মডেল থানায় একটি (মামলা নং ২/২২) দায়ের করেন।

মামলায় নিহত গৃহবধুর স্বামী চন্দরপুর গ্রামের নূর উদ্দিনের ছেলে ইকবাল হোসেন (৩৫), দেবর রাজন আহমদ (২৫) ও শাশুড়ি সরলা বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা আরোও ৪/৫ জনকে আসামী করে তিনি এ মামলা দায়ের করেন।

এ তথ্যটি বুধবার সিলেটসানকে নিশ্চিত করেছেন থানার এসআই ফয়জুল করিম। এদিকে মামলা দায়েরের পর পুলিশ কৌশলে থানায় ডেকে এনে গৃহবধুর স্বামী ইকবাল আহমদকে গ্রেফতারের পর বুধবার জেলহাজতে পাঠিয়েছে।

ঘটনার ওপর আসামীরা রয়েছেন লাপাত্তা। ইকবাল হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। তিনি বলেন, গৃহবধুর ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে এবং তদন্ত শেষ হলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে।

সিলেটসানডটকম-এবিসি

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net