শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ইংরেজী, ৩ কার্তিক ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : ঈদুল ফিতর ও ঈদুল আজহায় ছুটি বাড়ানোর সিদ্ধান্ত সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি হলেন এডভোকেট মুজিবুর রহমান মুজিব সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি হলেন এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন কনডেম সেলে থাকা সকল ফাঁসির আসামীর মানবিক সুবিধার দাবি তারেক রহমান অচিরে দেশে ফিরবেন বলে জানালেন লন্ডন বিএনপির সভাপতি এম এ মালেক সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার উমেদুর রহমান উমেদকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজা বোর্ডের মেধা তালিকায় স্থান করে ওমরাহ পালনে বরুণা মাদরাসার পাঁচ শিক্ষার্থী

একুশ আমাদের অহংকার ও গৌরবময় অর্জন: ডা. আরমান শিপলু

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-২৩ ০৮:৪৩:২০ /

সিলেট সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, একুশ আমাদের অহংকার ও গৌরবময় অর্জন।

সঠিক ও সুন্দরভাবে বাংলা ভাষার সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে আমাদের কাজ করতে হবে। একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আধুনিক উন্নত দেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করতে হবে। মায়ের ভাষা বাংলার প্রতি আমাদের আরও মনোযোগী ও যত্নবান হওয়া প্রয়োজন।  


সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন উদ্দীপ্ত সিলেট এর আয়োজিত আলোচনা সভা ও রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন উদ্দীপ্ত সিলেট এর প্রতিষ্ঠাতা সভাপতি আবিদ কাওসার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহির সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ,

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহ শাহিদুন নূর ইসলাম, লেখক ও অভিনেতা মিনহাজ ফয়সাল, বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান, সাবেক সেনা কর্মকর্তা মুহিবুর রহমান সুফি, যুক্তরাজ্য যুবলীগ নেতা রাকিব আহমদ।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন জালালাবাদ কবি ফোরামের সাধারণ সম্পাদক এম এ আসাদ চৌধুরী।


এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, অনিরুদ্ধ দাশ অনিক, উদ্দীপ্ত সিলেটের সহ-সাধারণ সম্পাদক সৈয়দা পিংকী আক্তার,

সিনিয়র সদস্য আব্দুল কাইয়ুম নাসিম, রেদোয়ান আদিব, সানি, হোসেন, তরুণ কবি  আব্দুল আজিজ রাজু প্রমূখ। অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত করেন সংগঠনের সদস্য বীর মোজাহিদ।

সিলেটসানডটকম-বিবিসি

এ জাতীয় আরো খবর

উমেদুর রহমান উমেদকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

উমেদুর রহমান উমেদকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

লাফার্জ হোলসিম সুরমা প্ল্যান্ট পরিদর্শনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

লাফার্জ হোলসিম সুরমা প্ল্যান্ট পরিদর্শনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

সিলেটে এ্যাব'র খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে এ্যাব'র খাদ্য সামগ্রী বিতরণ

আমাদের সিলেট  হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের  উপর মামলা প্রত্যাহার  দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের উপর মামলা প্রত্যাহার দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ