রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

২৫ শতাংশ ছাড় পাবেন সিলেটের ব্যবসায়ীরা : মাউন্টএডোরা ও এসসিসিআই' চুক্তি সাক্ষর

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-০৬ ০৯:৪৯:৪৯ /

সিলেটের অনেক শিক্ষার্থী মাধ্যমিক শিক্ষা গ্রহণ করেই ঝরে পড়ে। তাদেরকে যথাযথ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে মেডিকেল ওয়ার্ড বয়, ফিজিও থেরাপি এসিসটেন্ট ইত্যাদি কাজে লাগানো গেলে বেকারত্ব দূরীকরনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ ব্যাপারে মাউন্ট এডোরা হসপিটাল কর্তৃপক্ষকে এগিয়ে আসার জন্য আহবান জানান সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির (এসসিসিআই) নেতৃবৃন্দ। শনিবার রাতে চেম্বার কার্যালয়ে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও মাউন্ট এডোরা হসপিটালের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বক্তারা একথাগুলো বলেন।


অনুষ্ঠানে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’ পক্ষে সভাপতি তাহমিন আহমদ এবং মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এ কে এম আকতারুজ্জামান সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।


চুক্তির আওতায় সিলেট চেম্বারের সকল সদস্য ও তাদের পরিবার মাউন্ট এডোরা হসপিটালে চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় পাবেন। যার মধ্যে সিটি স্ক্যান, এমআরআই, ইইজি, ইএমজি, এনসিএস, এফওএল, এন্ডোস্কোপি ও কলোনোস্কোপি-তে ১০শতাংশ, অন্যান্য সকল টেস্টের ক্ষেত্রে ২৫শতাংশ এবং হসপিটালের বেড রেন্ট এর ক্ষেত্রে ১০শতাংশ ছাড় সুবিধা পাবেন।


মাউন্ট এডোরা হসপিটালের ম্যানেজিং ডাইরেক্টর প্রফেসর ডা. কে এম আকতারুজ্জামান বলেন, সমঝোতা চুক্তির আওতায় সিলেট চেম্বারের সকল সদস্যগণের জন্য প্রিভিলেইজ কার্ড ইস্যূ করা হবে এবং কার্ড ইস্যূর পূর্ব পর্যন্ত চেম্বারের সদস্যগণ তাদের সদস্য আইডি কার্ড প্রদর্শন করে এই সুবিধা নিতে পারবেন।


এছাড়াও সিলেট চেম্বারের সদস্যগণের তথ্য সংগ্রহের জন্য একটি গ্রীন চ্যানেল থাকবে এবং হসপিটালে একটি এক্সিকিউটিভ হেল্প ডেস্ক খোলা হবে।


এ সময় বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, মাউন্ট এডোরা হসপিটালের ম্যানেজার-এইচআর এন্ড এডমিন এ বি এম জর্জেসুর রহমান, ম্যানেজার- বিজনেস ডেভেলপমেন্ট মো. শফিকুল ইসলাম, শাহ মো. জাবেদ হোসেন, মো. আনিসুর রহমান, সিলেট চেম্বারের সচিব মো. গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল প্রমুখ।     

সিলেটসানডটকম-এবিসি

 

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২