বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

বর্তমান সরকার উন্নয়নের সরকার : বিমান প্রতিমন্ত্রী

হবিগঞ্জ সংবাদদাতা::

২০২১-১১-০৮ ০৯:৪০:০৯ /

 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার যখনই ক্ষমতায় এসেছে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। বর্তমান সরকারের আমলেই দেশের মেঘা প্রকল্পগুলো বাস্তবায়িত।

তিনি আগামী নির্বাচনে সকলকে নৌকার পক্ষে থাকার জন্য আহবান জানান।

হবিগঞ্জের মাধবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গৃহ হস্তান্তর, চা শ্রমিকদের মাঝে টেকসই আবাসন হস্তান্তর, ভিক্ষুক পুনর্বাসন, কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ ও বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সোমবার (৮ নবেম্বর) সকালে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আশরাফ আলীর সঞ্চালনায় একে সভাপতিতত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন।

অনুষ্ঠানে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ও গরীব অসহায় মানুষদের মাঝে তৃতীয় ও চতুর্থ পর্যায়ে ২০টি টেকসই  আবাসন হস্তান্তর করা হয় ও ভিক্ষুকে পুনর্বাসনের জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। ৯টি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমি ভবন, রাস্তা, খালবাট ও ব্রীজের উদ্ধোধন করেন। উপজেলার কৃষিকে এগিয়ে নিতে ও কৃষিকে সমৃদ্ধ করতে ১৩০৫ জন কৃষকের মাঝে বীজ,সার সহ অন্যান্য প্রণোদনা বিতরণ করা হয়।
 
এতে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃহাবিবুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভুমি) মহিউদ্দিন আহমেদ, মাধবপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আল মামুন হাসান, প্রকৌশলী শাহ আলম,হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুকুমল রায়, উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক, জাহেদ খান, তাজুল ইসলাম, বেনু রঞ্জন রায়, আপন মিয়া, আরিফুর রহমান আরিফ, ফারুক পাঠান, বাবুল হোসেন খান, শফিকুল ইসলাম শফিক, শহীদ উদ্দিন আহমেদ, শ্রীধাম দাশ গুপ্ত, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাংবাদিক আইয়ূব খান, চা শ্রমিক নেতা প্রদীপ গৌড়, উপকারভোগী ভারতী মুন্ডা প্রমুখ।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

প্রাকৃতিক কম্পন বলছে তদন্ত কমিটি, এলাকাবাসীর না

প্রাকৃতিক কম্পন বলছে তদন্ত কমিটি, এলাকাবাসীর না

বিবিয়ানায় ভূকম্পনে অর্ধশতাধিক বাড়িঘরে ফাটল, এলাকায় আতঙ্ক

বিবিয়ানায় ভূকম্পনে অর্ধশতাধিক বাড়িঘরে ফাটল, এলাকায় আতঙ্ক

সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে ফার্মেসি ব্যবসায়ী নিহত

সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে ফার্মেসি ব্যবসায়ী নিহত

মাহবুব আলীর নৌকায় সুমনের ঈগলের হানা

মাহবুব আলীর নৌকায় সুমনের ঈগলের হানা

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

চুনারুঘাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

হবিগঞ্জ-৪ আসনে মনোনয়ন জমা দিলেন মাহবুব আলী

হবিগঞ্জ-৪ আসনে মনোনয়ন জমা দিলেন মাহবুব আলী