মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ইংরেজী, ৭ কার্তিক ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : ব্যারিস্টার সুমন : আমি পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য যা কিছু সম্ভব, তার সবটুকু করব... সিলেট জেলা জজ পিপি ফয়েজ সিলেট জেলা জজ আদালত এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পিপি হিসেবে যোগদান করলেন ফয়েজ-মুজিব ঈদুল ফিতর ও ঈদুল আজহায় ছুটি বাড়ানোর সিদ্ধান্ত সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি হলেন এডভোকেট মুজিবুর রহমান মুজিব সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি হলেন এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন কনডেম সেলে থাকা সকল ফাঁসির আসামীর মানবিক সুবিধার দাবি তারেক রহমান অচিরে দেশে ফিরবেন বলে জানালেন লন্ডন বিএনপির সভাপতি এম এ মালেক সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার

১৫ জুলাই সিলেটে সমাবেশ করতে চায় জামায়াতে ইসলামী, এসএমপির অনুমতির অপেক্ষা

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৭-০৫ ১০:১৪:২৪ /

আগামী ১৫ জুলাই সিলেটে সমাবেশ করতে চায় জামায়াতে ইসলামী। এজন্য অনুমতি চেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর (এসএমপি) আবেদন করা হয়েছে।

বুধবার জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ এ আবেদন দেন। দশ দফা দাবিতে আগামী শনিবার (১৫ জুলাই) সিলেটের রেজিস্টারি মাঠে এই সমাবেশ করতে চায় তারা। আবেদন জমা দিলেও বিষয়টি পুলিশ জানাবে বলে জানিয়েছেন মহানগর জামাতের আমির ফখরুল ইসলাম।

তিনি জানান, বুধবার (৫ জুলাই) বিকেলে পাঁচ সদস্যের প্রতিনিধি দল জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার সেক্রেটারী মো. শাহজাহান আলী স্বাক্ষরিত আবেদনপত্রটি এসমপিতে জমা দেওয়া হয়েছে।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার সেক্রেটারী মো. শাহজাহান আলী।প্রতিনিধি দলের অন্যরা হচ্ছেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুর রব, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট জামিল আহমদ রাজু, সিলেট বারের সিনিয়র আইনজীবী আজিম উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল খালিক।

জামায়াতের আবেদনে উল্লেখ করা হয়েছে, কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর উদ্যোগে কেয়ারটেকার সরকার পুণঃপ্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ জাতীয় নেতৃবৃন্দ

ও আলেম ওলামার মুক্তি সহ দশ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে আগামী ১৫ জুলাই শনিবার দুপুর ২টায় সিলেট সাব রেজিষ্ট্রার মাঠে এক সমাবেশের আয়োজন করা হয়েছে। কর্মসূচি সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে বাস্তবায়ন করতে সিলেট মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

মহানগর শাখার আমির ফখরুল ইসলাম বলেন, আমরা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর আবেদন জমা দিয়েছি। আমরা আশা করছি তারা আমাদের সমাবেশের অনুমতি দেবেন। আমরা শান্তিপূর্ণ একটি সমাবেশ করতে চাই।’

এ জাতীয় আরো খবর

উমেদুর রহমান উমেদকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

উমেদুর রহমান উমেদকে নিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

লাফার্জ হোলসিম সুরমা প্ল্যান্ট পরিদর্শনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

লাফার্জ হোলসিম সুরমা প্ল্যান্ট পরিদর্শনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

সিলেটে এ্যাব'র খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে এ্যাব'র খাদ্য সামগ্রী বিতরণ

আমাদের সিলেট  হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের  উপর মামলা প্রত্যাহার  দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের উপর মামলা প্রত্যাহার দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ