১৫ জুলাই সিলেটে সমাবেশ করতে চায় জামায়াতে ইসলামী, এসএমপির অনুমতির অপেক্ষা

সিলেট সান ডেস্ক :: || ২০২৩-০৭-০৫ ১০:১৪:২৪

image

আগামী ১৫ জুলাই সিলেটে সমাবেশ করতে চায় জামায়াতে ইসলামী। এজন্য অনুমতি চেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর (এসএমপি) আবেদন করা হয়েছে।

বুধবার জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ এ আবেদন দেন। দশ দফা দাবিতে আগামী শনিবার (১৫ জুলাই) সিলেটের রেজিস্টারি মাঠে এই সমাবেশ করতে চায় তারা। আবেদন জমা দিলেও বিষয়টি পুলিশ জানাবে বলে জানিয়েছেন মহানগর জামাতের আমির ফখরুল ইসলাম।

তিনি জানান, বুধবার (৫ জুলাই) বিকেলে পাঁচ সদস্যের প্রতিনিধি দল জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার সেক্রেটারী মো. শাহজাহান আলী স্বাক্ষরিত আবেদনপত্রটি এসমপিতে জমা দেওয়া হয়েছে।

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাখার সেক্রেটারী মো. শাহজাহান আলী।প্রতিনিধি দলের অন্যরা হচ্ছেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুর রব, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট জামিল আহমদ রাজু, সিলেট বারের সিনিয়র আইনজীবী আজিম উদ্দিন, অ্যাডভোকেট আব্দুল খালিক।

জামায়াতের আবেদনে উল্লেখ করা হয়েছে, কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর উদ্যোগে কেয়ারটেকার সরকার পুণঃপ্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ জাতীয় নেতৃবৃন্দ

ও আলেম ওলামার মুক্তি সহ দশ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে আগামী ১৫ জুলাই শনিবার দুপুর ২টায় সিলেট সাব রেজিষ্ট্রার মাঠে এক সমাবেশের আয়োজন করা হয়েছে। কর্মসূচি সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে বাস্তবায়ন করতে সিলেট মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

মহানগর শাখার আমির ফখরুল ইসলাম বলেন, আমরা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর আবেদন জমা দিয়েছি। আমরা আশা করছি তারা আমাদের সমাবেশের অনুমতি দেবেন। আমরা শান্তিপূর্ণ একটি সমাবেশ করতে চাই।’

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net