শনিবার, ১১ মে ২০২৪ইংরেজী, ২৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেট সান ডেস্ক::

২০২০-১১-২৪ ০৫:৪৫:৫৮ /

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতি (বামছাস)-এর ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এস.এস.সি. উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২০ সম্পন্ন হয়েছে।


এ উপলক্ষে সোমবার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সভা কক্ষে যথারীতি স্বাস্থ্যবিধি অনুসরণ করে অত্যন্ত সীমিত পরিসরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদানসহ বামছাস-এর  সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ-এর সম্পাদনায় স্মারক সংকলন ‘অনৌবা য়াওল’-এর  মোড়ক উন্মোচন, কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
বামছাস-কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজম কিষান সিংহের সভাপতিত্বে ও কেন্দ্রীর সাধারণ সম্পাদক এস,কেশব সিংহের সঞ্চালনায় আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উচ্চ মাধ্যমিক ও ঈ ঞ বইয়ের প্রনেতা ও উইমেন মডেল কলেজ সিলেট এর প্রতিষ্ঠাতা সাহেদ আহমদ রুহেল, নাট্যজন ও বামছাস-এর উপদেষ্টা মাইবম উত্তম সিংহ রতন, সংগীত প্রশিক্ষক ও বাংলাদেশ বেতার সিলেট এর অনুষ্ঠান প্রযোজক হাওরম্বম নীলমনি সিংহ, এন,এম,এডুকেশনেল ট্রাস্টের চেয়ারম্যান ও বামছাস-এর উপদেষ্টা এল, নন্দলাল সিংহ, এবং  এমকা-সিলেটের সভাপতি ও সাংবাদিক অকৈজম দিগেন সিংহ।


 কেন্দ্রীয় কমিটি সিলেটে হওয়ার এবং কেন্দ্রের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের সাথে সিলেট শাখা কমিটি ‘বামছাস’-এর বিশগাঁও শাখা, ভানুগাছ শাখা, ছোট ধামাই শাখা, নলডরী শাখা ও শ্রীমঙ্গল শাখার মত আলাদাভাবে উদযাপন না করে সিলেটে  কেন্দ্রের সাথে একসঙ্গে যুক্ত  থেকে ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।  এজন্যে সিলেট শাখা কমিটির সভাপতি হিসেবে ও সাধারণ ছাত্র ছাত্রীর পক্ষে বক্তব্য রাখেন থোকচম বিকি সিংহ।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ খৈশনাম রজত সিংহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ, ক্রীড়া সম্পাদক এন, দিব্যেন্দু সিংহ রুদ্র, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাইবম দর্পণ সিংহ, সাংস্কৃতিক সম্পাদক ওয়াই, স্নিগ্ধা সিংহা, সঞ্জয় সিংহ প্রমুখ।

 

সিলেট সান/এসএ

 

এ জাতীয় আরো খবর

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন