মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সিন্ডিকেট করে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না: এমপি নাদেল

সিলেট সান ডেস্ক ::

২০২৪-০১-১৭ ১০:১৩:২৮ /

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এসএমসিসিআই) সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার-২ আসনের নবনির্বাচিত এমপি শফিউল আলম চৌধুরী নাদেল

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ব্যবসা বান্ধব সরকার।

সাধারণ মানুষের কথা বিবেচনায় রেখে ব্যবসায়ীদেরকে সঠিকভাবে ব্যবসা পরিচালনা উচিৎ। দেশের মানুষের আশা ভরসার স্থল হচ্ছেন ব্যবসায়ীরা। তাদেরকে মানুষের কল্যাণের কথা বিবেচনায় রেখে ব্যবসা করতে হবে।

যারা সিন্ডিকেট করে মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেন তাদেরকে সমুচিত জবাব দেয়া হবে। তিনি মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর জেল রোডস্থ সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে এসএমসিসিআই এর কনফারেন্স হলে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসএমসিসিআই এর প্রতিষ্ঠাতা পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল আরো বলেন, সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিৎ সরকারকে সার্বিকভাবে সহায়তা করা। এতে দেশ আরো এগিয়ে যাবে।

বিশ্ব দরবারে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারবো। তিনি এসএমসিসিআই কর্তৃক আয়োজিত এ সংবর্ধনাকে একটি অনুপ্রেরণার উৎস হিসেবে আখ্যায়িত করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জব্বার জলিল এর সভাপতিত্বে

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেন, আগামী ১ মাসের মধ্যে সিলেটের রাস্তা-ঘাট হকার্স মুক্ত করা হবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সব পক্ষের সাথে আলোচনা চলছে। এই সমস্যা ছাড়াও নগরীর সার্বিক উন্নয়নে আমি সকল মহলের সহযোগিতা কামনা করছি।

তিনি নবনির্বাচিত মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বলেন, তাঁর নেতৃত্বে এই অঞ্চলের মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে ইনশাআল্লাহ। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ, সিলেট উইমেন চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়।

এসএমসিসিআই এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করে হাজী কয়ছর আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন এসএমসিসিআই এর প্রাক্তণ সভাপতি হাসিন আহমদ,

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি হাজী আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রমুখ।

অনুষ্ঠানে মেট্রোপলিটন চেম্বারের সাবেক ও বর্তমান পরিচালকবৃন্দ, সদস্যবৃন্দ, সিলেট জেলা ও মহানগর এর ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে এসএমসিসিআই এবং অন্যান্য সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

 

এ জাতীয় আরো খবর

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ  হলেন ডা  শাহানা ফেরদৌস

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা