রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

বাস-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

জৈন্তাপুর প্রতিনিধি::

২০২৩-১১-১৭ ১২:২১:১৩ /

সিলেট তামাবিল জাফলং মহাসড়কের জৈন্তাপুর উপজেলাধীন কাটাগাং নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। ১৭ নভেম্বর শুক্রবার সকাল ১১টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিলেট সদরের খাদিমপাড়া ৩ নম্বর রোড এলাকার মরহুম হযরত আলীর ছেলে বাদশা মিয়া (৬০) ও তার স্ত্রী রোকেয়া বেগম (৫০)। তারা উভয়ই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। আহত সিএনজি অটোরিকশাচালক একই এলাকার তাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৫)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে সকাল ১১টার দিকে জাফলং থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রীবাসের (সিলেট-ব ১১-০৬৫৫) সাথে বিপরীত দিক থেকে আসা জাফলংগামী সিএনজি অটোরিকশার (সিলেট-থ-১২-৯৫৮০) মুখোমুখি সংঘর্ষ হয়। এ

সময় স্থানীয়রা আহত অটোরিকশাচালক ও যাত্রীদের উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রোকেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত রোকেয়ার স্বামী বাদশা মিয়াকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তামাবিল হাইওয়ে পুলিশের অফিসার (ইনচার্জ) জাহিদুল ইসলাম দুর্ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হাইওয়ে পুলিশ দুটি গাড়ি জব্দ করে।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা