রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

সাবলম্বী হতে হলে নিজেকে আত্মনিয়োগ করতে হবে: গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এলিম

স্টাফ রিপোর্টার, গোলাপগঞ্জ

২০২৩-১১-০১ ০৫:৪৪:৩০ /

গোলাপগঞ্জ সংবাদদাতা সিলেট বিভাগের শ্রেষ্ঠ গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেছেন, নিজেকে সাবলম্বী ও অর্থনীতির মুক্তি পেতে হলে নিজেকেই কাজের মধ্য আত্মনির্ভরশীল হতে হবে।

কাজে মনোযোগী হতে হবে। কাজে অমনোযোগী হলে কখনো সাফল্য বয়ে আনতে পারবেনা। নিজে পরিশ্রমি না হলে কখনো সাফল হওয়া যাবেনা। তিনি বুধবার গোলাপগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে আয়েজিত আলোচনা সভা ও ঋণ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা অডিটরিয়ামে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসূমী মান্নান। সমবায় কর্মকর্তা ছদরুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রাব্বানী মজুমদার, দেওয়ান নাজমুল আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সালা উদ্দিন ভূইয়া, পল্লী সঞ্চয় বকের কর্মকর্তা মুহিবুর রহমান, আত্মকর্মী ইসমাইল হোসেন সিরাজী, গিয়াস উদ্দিন, পারভীন বেগম, লিপি বেগম ও রেজাউল করিম।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা