রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

আম্বরখানায় পিকআপ চাপায় মারা গেলেন পুলিশের এএসআই

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-১০-২৯ ১৪:৫০:৫৯ /

সিলেট নগরীর আম্বরখানায় পিকআপ চাপায় মারা গেছেন পুলিশের এক অতিরিক্ত উপ পরিদর্শক (এএসআই)।রোববার রাত ৯টার দিকে ওসমানী বিমানবন্দর সড়কের আম্বরখানা পুলিশ ফাঁড়ির সামনে সিএনজিচালিত অটোরিকশাকে পিকআপ ভ্যান চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআই বুরহান উদ্দিন আম্বরখানা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। বুরহানের বাড়ি গোয়াইনঘাট উপজেলার কান্দিগ্রাম ইউনিয়নে। তিনি এক সন্তানের জনক। ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান বলে জানিয়েছেন স্থানীয়রা।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ জানান, দায়িত্ব পালন শেষে সিএনজি অটোরিকশাযোগে আম্বরখানা থেকে ফাঁড়িতে যাচ্ছিলেন এএসআই বুরহান। ফাঁড়ির সামনে একটি পিকআপ ভ্যান সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই বুরহান মারা যান।

পুলিশ পিকআপ ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে গেছে বলে তিনি জানান। এছাড়া অটোরিকশা চালক ইউসুফকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তিনি।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা