বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

ইসরাইলী গণহত্যার প্রতিবাদে হযরত আবু বকর সিদ্দিক রা. মাদ্রাসার বিক্ষোভ

সিলেট সান ডেস্ক::

২০২৩-১০-২৫ ১১:১৮:৪৫ /

জামেয়া ইসলামিয়া হযরত আবু বকর সিদ্দিক রা. বিক্ষোভ।

নিরীহ নিরস্ত্র স্বাধীনতাকামী ফিলিস্তিনিদের উপর ইহুদিবাদী ইসরাইল বাহিনীর বর্বর গণহত্যার প্রতিবাদে হযরত মাওলানা কুদরত উল্লাহ সাহেব রহ. এর স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী ইসলামি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া হযরত আবু বকর সিদ্দিক রা. সাহেবেরগাঁও (তেমুখী), টুকেরবাজার, জালালাবাদ, সিলেটের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ অক্টোবর বুধবার দুপুরে নগরীর তেমুখী পয়েন্টে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জামেয়া ইসলামিয়া হযরত আবু বকর সিদ্দিক রা. হাফিজ আশিকুর রহমান এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জামেয়ার সেক্রেটারি হাফিজ কাজী জুনাইদ আহমদ,

শিক্ষা সচিব মাওলানা মিসবাহুজ্জামান, সহকারী শিক্ষক মুফতি আরমান হুসাইন, মাওলানা আব্দুল শহিদ, মুফতি মাসুম আহমদ, মুফতি আবুযর ইবরাহিম, মাওলানা আব্বাস উদ্দিন, মাওলানা সিদ্দীকুর রাহমান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, যুগ যুগ ধরে ইসরাইলের ইহুদীরা ফিলিস্তিন জবর দখল করে আছে এবং সেখানে নিরিহ ফিলিস্তিনিদের উপর নির্মম নির্যাতন ও হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে। অথচ বিশ্বের কোন মানবাধিকারের ফেরিওয়ালারা কোন কথা বলতে দেখা যায়নি।

কিন্তু যখনই ফিলিস্তিনের নির্যাতিত মানুষের পক্ষে কোন আত্মরক্ষামুলক কোন কাজ করা হয় তখনই ইহুদীদের মিত্র আমেরিকা ও তাদের দালাল পশ্চিমা দেশগুলো মানবাধিকারের দোহাই দিয়ে সন্ত্রাসী ইহুদীদের আরো উস্কে দেয়। যার ফলে তারা ফিলিস্তিনের নারী, পুরুষ, বৃদ্ধ নির্বিচারে সবাইকে হত্যা করে।

আহত, অসুস্থ রোগীদের পর্যন্ত হাসপাতালে বোমা মেরে হত্যা করছে। ফিলিস্তিনে অবস্থিত মুসলমানদের পবিত্র স্থান মসজিদুল আকসায় ঢুকেও মুসলমানদেরকে হত্যা করতেছে। বক্তারা জাতিসংঘের মাধ্যমে ফিলিস্তিনে হত্যাজঘ্য বন্ধের জোর দাবী জানান।

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি