বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও প্লেয়ার অকশন

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৯-২৪ ০৯:১০:২৭ /

জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ডেপুটি রেজিস্ট্রার ডা. আরমান আহমেদ শিপলু বলেছেন খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে তরুণ ও যুবসমাজকে দূরে রাখে।

শনিবার ২৩ সেপ্টেম্বর নগরীর জেল রোড রুতবাহ হোটেল হলে এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং PFL 2023 এর প্লেয়ার অকশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তাগণ কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে, দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে সিলেট শহরকে দেশের মধ্যে আরো পরিচিত করে তুলবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর এবং বর্তমান সহযোগী অধ্যাপক প্রজন্ম ইউথ হাব এর সভাপতি মোহাম্মদ ইশরাত ইবনে ইসমাইল এর সভাপতিত্বে ও হাবের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ এবং প্রচার সম্পাদক হাফিজ সাকিব আল হাসানের যৌথ পরিচালনায়

অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠান এবং প্লেয়ার নিলাম অনুষ্ঠানের-পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক প্রজন্ম ইউথ হাব এর সাধারণ সম্পাদক ফেরদৌস আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহানারা বেগম , প্রজন্ম ইউথ হাব এর উপদেষ্টা ডা. জাকারিয়া মানিক (অবসরপ্রাপ্ত), বন্দর বাজার মেঘনা ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অব ইনচার্জ নাজিম উদ্দীন শাহান, রুতবাহ হোটেল ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান প্রজন্ম ইউথ হাব এর সহ-সভাপতি এম আলমগীর হোসেন।

অনুষ্ঠানের প্রথম এবং ২য় অধিবেষনে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্যবিদ্যালয় এর সহকারী পরিচালক শরীফুল হাসান শুভ্র, মিডল্যান্ড ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহ মনির উদ্দিন,  সমাজসেবক ও রোটারিয়ান হাসান আহমদ,

বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী ইসমাইল হোসেন, মহাজনপট্রির বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনাইটেড ক্লাব এর স্বত্বাধিকারী ইয়াসীর আরাফাত, প্রজন্ম ইউথ হাব'র সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম, মাসুম আহমেদ মূসা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এডভোকেট মুহিনুর রহমান এবাদ,

দপ্তর সম্পাদক এডভোকেট আলী আফসর, ক্রিড়া সম্পাদক খোকন আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক ড.সোলেমান আহমেদ খাঁন, সহ-প্রচার সম্পাদক তাজুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক রুহিন ইসলাম, হাব নির্বাহী সদস্য বেলাল আহমেদ।

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি