শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ইংরেজী, ৪ শ্রাবণ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আন্দোলনে নেমে দুষ্কৃতকারীদের সংঘাতের সুযোগ করে দেবেন না: জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, ফুটো হয়ে গেছে কানের ওপরের অংশ লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বিপিজেএ’র বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউসুফ আলী সংবর্ধিত নানা আয়োজনে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা পালিত সিলেট হকার মার্কেটে রোগাক্রান্ত গরু নিয়ে তোলপাড়, বিক্রির আশঙ্কা সিলেটে জুলাই জুড়ে বৃষ্টি-বন্যার আভাস

এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও প্লেয়ার অকশন

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৯-২৪ ০৯:১০:২৭ /

জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ডেপুটি রেজিস্ট্রার ডা. আরমান আহমেদ শিপলু বলেছেন খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে তরুণ ও যুবসমাজকে দূরে রাখে।

শনিবার ২৩ সেপ্টেম্বর নগরীর জেল রোড রুতবাহ হোটেল হলে এসএসসি/দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং PFL 2023 এর প্লেয়ার অকশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তাগণ কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে, দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে সিলেট শহরকে দেশের মধ্যে আরো পরিচিত করে তুলবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর এবং বর্তমান সহযোগী অধ্যাপক প্রজন্ম ইউথ হাব এর সভাপতি মোহাম্মদ ইশরাত ইবনে ইসমাইল এর সভাপতিত্বে ও হাবের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ এবং প্রচার সম্পাদক হাফিজ সাকিব আল হাসানের যৌথ পরিচালনায়

অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠান এবং প্লেয়ার নিলাম অনুষ্ঠানের-পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক প্রজন্ম ইউথ হাব এর সাধারণ সম্পাদক ফেরদৌস আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহানারা বেগম , প্রজন্ম ইউথ হাব এর উপদেষ্টা ডা. জাকারিয়া মানিক (অবসরপ্রাপ্ত), বন্দর বাজার মেঘনা ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অব ইনচার্জ নাজিম উদ্দীন শাহান, রুতবাহ হোটেল ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান প্রজন্ম ইউথ হাব এর সহ-সভাপতি এম আলমগীর হোসেন।

অনুষ্ঠানের প্রথম এবং ২য় অধিবেষনে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্যবিদ্যালয় এর সহকারী পরিচালক শরীফুল হাসান শুভ্র, মিডল্যান্ড ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহ মনির উদ্দিন,  সমাজসেবক ও রোটারিয়ান হাসান আহমদ,

বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী ইসমাইল হোসেন, মহাজনপট্রির বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনাইটেড ক্লাব এর স্বত্বাধিকারী ইয়াসীর আরাফাত, প্রজন্ম ইউথ হাব'র সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম, মাসুম আহমেদ মূসা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এডভোকেট মুহিনুর রহমান এবাদ,

দপ্তর সম্পাদক এডভোকেট আলী আফসর, ক্রিড়া সম্পাদক খোকন আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক ড.সোলেমান আহমেদ খাঁন, সহ-প্রচার সম্পাদক তাজুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক রুহিন ইসলাম, হাব নির্বাহী সদস্য বেলাল আহমেদ।

এ জাতীয় আরো খবর

আমাদের সিলেট  হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের  উপর মামলা প্রত্যাহার  দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি ও তারেকের উপর মামলা প্রত্যাহার দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সিলেট  থেকে সরাসরি হজ ফ্লাইট চালু হয়েছে : শফিক চৌধুরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট চালু হয়েছে : শফিক চৌধুরী

 হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে ২৮মে কোর্ট পয়েন্টে সমাবেশ

হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে ২৮মে কোর্ট পয়েন্টে সমাবেশ

নেতাকর্মীদের নির্যাতন করে নিজেদের নবাব ভাববেন না: স্বোচ্ছাসেবকলীগ নেতা এমদাদের শোডাউনে মেয়র

নেতাকর্মীদের নির্যাতন করে নিজেদের নবাব ভাববেন না: স্বোচ্ছাসেবকলীগ নেতা এমদাদের শোডাউনে মেয়র