শনিবার, ২৭ জুলাই ২০২৪ইংরেজী, ১২ শ্রাবণ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গবেষণা : শকুনের সংখ্যা কমায় বেড়েছে মানুষের মৃত্যুর হার ছাত্রদের সাথে মিশে তৃতীয় পক্ষ সিলেটে নাশকতা চালিয়েছে: এসএমপি কমিশনার সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আন্দোলনে নেমে দুষ্কৃতকারীদের সংঘাতের সুযোগ করে দেবেন না: জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, ফুটো হয়ে গেছে কানের ওপরের অংশ লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বিপিজেএ’র বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউসুফ আলী সংবর্ধিত নানা আয়োজনে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা পালিত

চাঁদাবাজি-ভাঙচুরের অভিযোগে ১০ হিজড়া গ্রেপ্তার

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৮-১০ ১০:৩৩:২৭ /

রাজধানীর মোহাম্মদপুরে চাঁদাবাজি ও ভাঙচুরের অভিযোগে তৃতীয় লিঙ্গের (হিজড়া) ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা ওই এলাকায় শিশু জন্মের খবরে একটি বাসায় গিয়ে টাকা দাবি এবং চাহিদা অনুযায়ী অর্থ না পেয়ে ভাঙচুর চালান বলে বৃহস্পতিবার মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভুঞা জানিয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন– জুলি, তাহমিনা, রিয়া, মনি, নয়ন, বাবু, পাহাড়ী, জ্যোতি, সুমি ও সাগরিকা। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আরও ১০-১৫ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

ওসি মাহফুজুল হক বলেন, মোহাম্মদপুর মোহাম্মাদিয়া হোমস লিমিটেড এলাকার একটি বাসায় গিয়ে চাঁদা দাবি ও ভাঙচুরের অভিযোগে তাদের নামে মামলা করেছেন মাসুদ রানা নামে এক ভুক্তভোগী। এর পরই তৃতীয় লিঙ্গের ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ভুক্তভোগী মাসুদ একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক। গত পাঁচ মাস আগে তাদের একটি পুত্র সন্তান হয়। এরপর থেকে তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা ১০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন।

এর জন্য তারা মাঝেমধ্যেই বাসার নিচে আসতেন, কিন্তু নিরাপত্তাকর্মীদের জন্য বাসায় প্রবেশ করতে পারতেন না। সর্বশেষ গতকাল সকাল ১১টার দিকে জুলি, রিয়াসহ অন্তত ২৫ জন বাসায় নিচে এসে নিরাপত্তা কর্মী জাহিদ ও শহিদুলের ওপর হামলা চালান।

পরে তারা বাসায় প্রবেশ করে টাকা দাবি করেন। এ সময় মামলার বাদী মাসুদ প্রতিবাদ করলে তার ওপরেও হামলা করা হয়। খবর পেয়ে মিরপুর থানার পুলিশ গিয়ে অভিযুক্তদের ১০ জনকে গ্রেপ্তার করে। অন্যরা পালিয়ে যান।

এ জাতীয় আরো খবর

 লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক

লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক

পাগলা মসজিদের ১০ দানবাক্সে ২৭ বস্তা টাকা

পাগলা মসজিদের ১০ দানবাক্সে ২৭ বস্তা টাকা

মোটরসাইকেলে পুরো পরিবার: ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা ছেলের, শঙ্কটাপন্ন বাবা মেয়ে

মোটরসাইকেলে পুরো পরিবার: ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা ছেলের, শঙ্কটাপন্ন বাবা মেয়ে

ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ১১

ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ১১

 পানিতে ডুবে মৃত্যু : দুই সন্তান হারিয়ে পাগল প্রায় মা-বাবা

পানিতে ডুবে মৃত্যু : দুই সন্তান হারিয়ে পাগল প্রায় মা-বাবা

ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের  সভায় যোগ দিলেন সুলতান সুমন

ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের সভায় যোগ দিলেন সুলতান সুমন