সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোলাপগঞ্জে চেয়ারময়ান হানিফের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

স্টাফ রিপোর্টার, গোলাপগঞ্জ ::

২০২৩-০৭-২৭ ১৬:২৮:৫৭ /

চেয়ারম্যানের ভয়ে ব্যবসায়ী কামরুজ্জামান মাসুদ বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন ফুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হানিফের ভয়ে সিলেটে গোলাপগঞ্জ থানার কিসমৎ মাইজভাগ গ্রামের কামরুজ্জামান মাসুদ পালিয়ে বেড়াচ্ছেন।

গত ১৬ জুলাই ট্রেড লাইসেন্স নবায়নের করতে ইউনিয়ন অফিসে গিয়ে নির্ধারিত ফি ৪০০ টাকার স্থলে ৬৫০ টাকা দাবী করায় প্রতিবাদ করেন কামরুজ্জামান মাসুদ। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান আবুল হানিফ,

খান, সচিব নজরুল এবং হিসাব সহকারী সাইফুল ইসলাম মিলে কামরুজ্জামান মাসুদকে অফিসে আটকে রেখে মারধর করে মারত্মক জখম করে। এ ঘটনার প্রতিবাদে কামরুজ্জামান মাসুদ বাদী হয়ে ১৮ জুলাই সিলেটের আদালতে মামলা দায়ের করেন মাসুদ।

মামলাটি এফআইআর করত আদালতের নির্দেশে গোলাপগঞ্জ থানা কতৃপক্ষ মামলাটি এফআইআর করে ২০শে জুলাই কোর্টে প্রেরন করেন। মামলা দায়ের পর থেকে থেকে চেয়ারম্যান আব্দুল হানিফ খান আরও ক্ষিপ্ত হয়ে উঠেন কামরুজ্জামান মাসুদের ওপর।

মামলার বাদী কামরুজ্জামান মাসুদ চেয়ারম্যান হানিফের অব্যাহত হুমকি ও অত্যাচার থেকে প্রান বাঁচাতে মামলার বাদী কামরুজ্জামান মাসুদ ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

প্রতিবেদন লেখার পূর্বে কামরুজ্জামান মাসুদের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার স্ত্রী ও সন্তানরা কান্না জড়িত কন্ঠে বলেন চেয়ারম্যান কতৃক হামলার স্বীকার হয়ে হানিফ

চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করায় মাসুদ চেয়ারম্যানে ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন এবং পরিবার পরিজন চেয়ারম্যান আতংকে চরম নিরাপত্তাহীনতায় আছেন।

এছাড়া কামরুজ্জামান মাসুদের স্কুল পড়ুয়া মেয়ে আতহারিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি পড়ুয়া তাহমিদা তাবাসসুম ও বাটুলগঞ্জ মাদ্রাসায় হিফজ

শাখায় পড়ুয়া ছাত্র মাশফি জামান তামিম ভয়ে স্কুল ও মাদ্রাসায় আসা-যাওয়া বন্দ করে দিয়েছেন। বর্তমানে মাসুদ ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২