শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

সেবাপ্রত্যাশীকে মারধরের প্রতিবাদ গোলাপগঞ্জে ইউপি চেয়ারম্যান হানিফের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফরিপোর্টার, গোলাপগঞ্জ ::

২০২৩-০৭-২৩ ১৫:৪২:৩৬ /

সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়াারম্যান আবুল হানফ খানের হাতে সেবাপ্রত্যাশীকে মারধর ও নির্যাতনের প্রতিবাদে বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

রোববার উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কিছমত মাইজভাগ দক্ষিণপাড়া গোলাগাও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনষ্টিত হয়। স্থানীয় স্কুল মাঠে অনুষ্টিত মানববন্ধনে এলাকার শিক্ষার্থী, ব্যবসায়ী, যুবকসহ বিভিন্ন শ্রেণীপেশার কয়েকশ লোক অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন এলাকার প্রবীন মুরব্বি আব্দুল মতিন, আনু মিয়া, মুহিব আহমদ, পাবেল আহমদ, লিমন আহমদ, লুলু মিয়া, জুয়েল আহমদ, ছয়ফুল ইসলাম, খায়রুল ইসলাম,

মখছুদ আহমদ, সবু আহমদ, রাসেল আহমদ, শিমু আহমদ, মিলু আহমদ, রাসেল আহমদ, আলতা মিয়া, কাদিও আহমদ, রাসেল আহমদ, ছয়ফুল ইসলাম, মঞ্জুর আহমদ, এমরান খান, পিনু মিয়া, আলতা মিয়া ও রিমন আহমদ।

সেবাপ্রত্যাশীকে নির্যাতনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে সভায় বক্তারা বলেন দোকানের ট্রেড লাইসেন্স নিতে ফুলবাড়ি ইউনিয়নে গিয়েছিলেন কামরুজ্জামান মাসুদ।

এসময় ইউনিয়নের সচিব নজরুল ইসলাম অতিরিক্ত ফি দাবি করায় তার সাথে বাকবিতন্ডা হয়। এসময় চেয়ারম্যান আবুল হানিফ খান কামরুজ্জামান মাসুদকে শারীরিক নির্যাতন করে তাকে রুমের একটি কক্ষে তালাবদ্ধ করে রাখেন। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

বক্তারা এ ঘটনার সুষ্ট তদন্তের মাধ্যমে চেয়ারম্যান হানিফকে আইনের আওতায় আনার জোর দাবি জানান

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২