বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

চলমান বিদ্যুতের লোডশেডিং দ্রুত সমাধান হবে: ইনশাআল্লাহ ------- প্রকৌশলী ্ আব্দুল কাদির

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৭-২২ ১৬:৩০:৫১ /

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ অঞ্চল সিলেট এর প্রধান প্রকৌশলী মো. আব্দুল কাদির বলেছেন, বর্তমানে চলমান বিদ্যুতের লোডশেডিং অতি দ্রুতই সমাধান হবে ইনশাআল্লাহ।

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কাজ করছেন ডিপ্লোমা প্রকৌশলীরা। অনেক ঘাটতি থাকা সত্বেও জনসাধারণকে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

তিনি শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় সিলেট নগরীর দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (ডিপ্রকৌস) সিলেট শাখার সদস্য প্রকৌশলীদের অবসর ও বদলীজনিত বিদায় উপলক্ষে ডিপ্রকৌস আয়োজিত আলোচনা সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি অবসর গ্রহণকারী কর্মকর্তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বদলীজনিত কর্মকর্তাদের আরো উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (ডিপ্রকৌস) সিলেট শাখার সভাপতি মো. সাইদুর রহমান এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার সভাপতি মাহমুদুর রশীদ মসরুর,

বিউবো, ডিপ্রকৌস ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি শেখ শাফায়েতুর রহমান, বিউবো, ডিপ্রকৌস ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ সাংগঠনিক সম্পাদিকা ফেরদৌসী আখতার, আইডিইবি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী রফিক উদ্দিন আহমদ।

ডিপ্রকৌস সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনের সঞ্চালনায় ও সুচনা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন উপ সহকারী প্রকৌশলী আনোয়ার জাহিদ।

পবিত্র গীতা পাঠ করেন সহকারী প্রকৌশলী বকুল চন্দ্র চক্রবর্তী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী অব: নুরুল হুদা চৌধুরী, বিভাগীয় প্রকৌশলী অব: সুজিত কুমার দাশ,

সহকারী প্রকৌশলী অব: আবুল কালাম আল আজাদ, মো. নুরুল আমিন, সহকারী প্রকৌশলী মো. আলমগীর হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডিপ্রকৌস কেন্দ্রীয় নির্বাহী পরিষদের তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক মো. মুখলিছুর রহমান, ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুর রব,

সিলেট ২২৫ মেঘাওয়ার্ড এর সহকারী প্রকৌশলী কফিল উদ্দিন আকন্দ, ডিপ্রকৌস সিলেট জেলা শাখার সহ সভাপতি বকুল চন্দ্র চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক তানভীর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন প্রধান অতিথি প্রধান প্রকৌশলী মো. আব্দুল কাদির সহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে ডিপ্রকৌসের প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মাহমুদুর রশিদ মসরুর।

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি