শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জৈন্তাপুরে প্রবাসী কল্যাণ মন্ত্রী: উন্নয়ন অব্যাহত রাখতে আ'লীগ সরকারের বিকল্প নেই

মো. ইউসুফুর রহমান, জৈন্তাপুর

২০২৩-০৭-১৮ ০৮:৪২:০৪ /

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, দেশের চলমান উন্নয়ন-কে আরও এগিয়ে নিতে হলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সরকার দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে তৃণমুল পর্যায়ে অনেক উন্নয়ন মুলক প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। সরকার পিছিয়ে পড়া চা-জনগোষ্ঠীর কল্যাণে নানাভাবে সহায়তা দিয়ে আসছে।

আজ (১৮ জুলাই) মঙ্গলবার সকালে জৈন্তাপুরে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নিমার্ণের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তর আয়োজিত চা-শ্রমিক ও বিভিন্ন জটিল ও ক্যানসার রোগে আক্রান্ত রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার (অতিরিক্ত দায়িদ্বে) রিপামনি দেবী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন,

সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) অলক কান্তি শর্মা, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক, জৈন্তিয়া ১৭পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ।

উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন'র পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেযারম্যান সুলতান করিম, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ,

চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধূরী, পূর্ব আলীরগাও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার একে আজাদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম,

নিজপাট ইউপি'র সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো: ইয়াহিয়া । এছাড়া অনুষ্ঠানে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল জব্বার।

অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অধিদপ্তর থেকে ৩০ জন জটিল ক্যানসার রোগী-কে ৫০ হাজার টাকা করে অনুদান, ৮৮৬ জন চ-শ্রমিকদের মধ্যে ৫ হাজার টাকা করে সহায়তা সহ অন্তত ৫৬ লক্ষ টাকা বিতরণ এবং চা-শ্রমিকদের মধ্যে দু'টি বসত বাড়ির চাবি হস্থান্তর করা হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২