শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জৈন্তাপুরে টমটমকে টেনে নিয়ে খাদে বাস, নিহত ৫

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৭-০৭ ১৫:০০:১৫ /

সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা ইজিবাইককে (টমটম) চাপা দিয়ে খাদে ফেলে দিয়েছে। ওই সমায় বাসটিও খাদে পড়ে যায়। বাসের চাপায় খাদে পড়ে টমটমের ৫ যাত্রী নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছন অনেকে। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার দরবস্ত এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ও আহতের সংখ্যা নিশ্চিত করতে পারেননি সংশ্লিষ্টরা।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করলে মানুষের ভিড়, অন্ধকার ও বৃষ্টির কারণে বিঘ্ন ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জানিয়েছেন, খবর পেয়ে তিনিও সেখানে যান।

জানতে পারেন একটি বাস টমটমকে ধাক্কা দিয়ে খাদে ফেলে দিয়ে নিজেও পড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জন মারা গেছেন বলে তিনি শুনেছেন। তামাবিল হাইওয়ে থানার ওসি আবুল কাশেম জানান, হাইওয়ে পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালিয়েছেন।

দুইজন মারা গেছেন এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তবে জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুক জানিয়েছেন, হতাহতরা স্থানীয় হওয়ায় শতশত লোক সেখানে ভিড় করে। ভিড়ের কারণে হতাহতদের সংখ্যা কিংবা তাদের শনাক্ত করা যাচ্ছে না।

আতদের মধ্যে কয়েকজনকে সিলেটে ও বাকিদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। বাসের পেছনের একটি গাড়ির যাত্রী স্থানীয় বাসিন্দা আব্দুল হাই আল হাদি সমকালকে জানান, সিলেট থেকে তামাবিলগামী বাসটি রং সাইডে গিয়ে টমটমকে চাপা দেয়। তারপর টমটম ও বাস খাদে পড়ে যায়।

তখন অন্ধকার ছিল। বৃষ্টিও পড়ছিল। ফায়ার সার্ভিস উদ্ধার অভিযানকালে সমস্যা হয়। তিনি জানান, টমটমে ৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৫ জন মারা গেছেন বলে শুনেছেন। ৫ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার।

নিহতরা হলেন বড়খলা গ্রামের মৃত খুর্শেদ আলমের ছেলে মুসদ আলী (৫০), শ্রীখেল গ্রামের মোজাম্মেল আলীর ছেলে নূর উদ্দিন (৫৫), বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০), ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল (২৫) ও দিঘীরপাড়

গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে মতিন উরফে কাছাই (৪৫)। সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক বলেন, ‘‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। ৫ জন নিহতের খবর পেয়েছি।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২