শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

৪৪ ঘন্টা পর উদ্ধার সাদাপাথরে নিখোঁজ সেই পর্যটকের মরদেহ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

২০২৩-০৭-০৪ ০৪:৪২:৩২ /

সাদাপাথর পর্যটনকেন্দ্রে নিখোঁজ পর্যটক আব্দুস সালামের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রায় ৪৪ ঘন্টা পর মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের ধলাই নদের উৎসমুখে লাশটি ভেসে ওঠে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার ঢাকা মিরপুর ১১ নম্বর থেকে ৬ জনের একটি গ্রুপ ভোলাগঞ্জ সাদাপাথর ভ্রমণে আসেন।

ভোলাগঞ্জ সাদা পাথর আনন্দ উল্লাস করার সময় ধলাই নদীতে নেমে আব্দুস সালাম (২৩) নিখোঁজ হন। তিনি সাতার জানেন না বলে জানিয়েছেন তার সাথে ভ্রমণে আসা স্বজনেরা।

ধলাই নদীতে স্রোত প্রবল থাকায় তিনি ভেসে যান বলে জানান তাঁরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম সেখানে উদ্ধারে কাজ করে।

পাশাপাশি উপজেলা প্রশাসন, পুলিশ, ট্যুরিস্ট পুলিশ ও নৌকা ঘাট ইজারাদারদের সম্মিলিত প্রচেষ্টা চালায় উদ্ধার অভিযান। অবশেষে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে নিখোঁজের প্রায় ৪৪ ঘন্টা পর ওই পর্যটকের মরদেহ পাওয়া গেল।

ওসি হিল্লোল রায় জানান, সকাল ১১টার দিকে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২