শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জৈন্তাপুরে গোলাপ মিয়ার ঈদ উপহার বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৬-২৭ ০১:৪৯:৩১ /

জৈন্তাপুর সদরে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে উপজেলার গরীব ও অসহায়, হতদারিদ্র জনসাধারণের মাঝে মো: গোলাপ মিয়ার ঈদ উপহার শাড়ী-লঙ্গী বিতরণ করা হয়েছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে সিলেট-৪ আসন (জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ) এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী মো: গোলাপ মিয়া এসব ঈদ উপহার বিতরন করেন।

এসময় জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহমুদ আলী, সদস্য আবুল হোসেন সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মো: গোলাপ মিয়া স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ-কে বলেন, আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নিদের্শনায় আগামী জাতীয় নিবার্চনে অংশ গ্রহনের লক্ষে আমার নির্বাচনী এলাকা সিলেট-৪ আসনে সবর্স্থরের নেতাকর্মী সহ তৃণমুল পর্যায়ের জনগণের সাথে মতবিনিময়, গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছি।

মো: গোলাপ মিয়া প্রত্যাশা করেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পাবেন। তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হলে এই অঞ্চলের মানুষের প্রত্যাশা পুরনে আমার জীবন দিয়ে হলেও আপ্রাণ চেষ্টা করে যাব।

তিনি সংসদ নিবার্চনে এলাকার দলীয় নেতাকর্মী সহ সবর্স্থরের মানুষের সহযোগিতা কামনা করেন। পরে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদসহ স্থানীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২