রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

জৈন্তাপুরে ঘরের তীরে ঝুলছিল গৃহবধুর লাশ

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৬-২০ ১৩:৪৭:২১ /

সিলেটের জৈন্তাপুর উপজেলা সদরের কমলাবাড়ি মোকামটিলা এলাকা থেকে এক গৃহ:বধূর জুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ।

২০ জুন রাত সাড়ে ৮ টার দিকে জৈন্তাপুর মডেল থানা পুলিশ নিজপাট কমলাবাড়ি মোকামটিলা এলাকা থেকে রোমানা আক্তার (২২) নামে এই গৃহবধুর লাশ উদ্বার করে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে বসত ঘরের দরজা বন্ধ অবস্থায় ছিল। এসময় ভেতরে মহিলার কোন সাড়া শব্দ না পেয়ে পাশের রুমের সানশেট দিয়ে স্থানীয় প্রতিবেশি ও পরিবারের অন্যান্য সদস্যরা জুলন্ত অবস্থায় গৃহ:বধুর লাশ দেখতে পান।

তখন জৈন্তাপুর মডেল থানা পুলিশ-কে খবর দেয়া হয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার উপ পরিদর্শক এসআই রসুলের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল কমলাবাড়ীর মৃত বিল্লাল মিয়ার বাড়ীতে ছুটে যান।

এসময় বিল্লাল মিয়ার ছোট ছেলে লাদেন মিয়ার বসতঘর থেকে স্ত্রী'র লাশ উদ্বার করে। নিহতের স্বামী মো: লাদেন পেশায় একজন রিকশা চালক ও দিনমজুর। পুলিশ জানিয়েছে, কি কারনে এই ঘটনা ঘটেছে তার অধিকতর তদন্ত করা হচ্ছে।

নিহত রোমানা আক্তারের দুই মাস বয়সী একটি শিশু পুত্র সন্তান রয়েছে বলে জানাগেছে। এদিকে ঘটনার খবর পেয়ে রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট (সার্কেল) আব্দুল করিম জৈন্তাপুরে ছুটে আসেন। তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করেন ।

অপর দিকে রোমানা আক্তারের পিতা গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের খলাগ্রামের বাসিন্দা মো মুহিবুর রহমান ঘটনা'টি জানার পর মেয়ের  বাড়ীতে ছুটে আসেন। পুলিশ লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে। পুলিশ রোমানার স্বামী-কে পায়নি।

ধএ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়। পুলিশ লাশ উদ্বার করে থানায় নিয়ে এসেছে। ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করার প্রক্রিয়া চলছে। ময়না তদন্তরের পর ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানা যাবে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২