বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

নাজিরবাজার ট্রাজেডি: বিনা টাকায় লাশ পৌছে দৃষ্টান্ত স্থাপন আ্যম্বুলেন্স চালকদের

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-০৬-০৭ ১৬:৪২:৪৭ /

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক ও শ্রমিক পরিবহন করা পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত শ্রমিকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার দুপুর ২টা থেকে লাশগুলোর হস্তান্তর কার্যক্রম শুরু হয়। অ্যাম্বুলেন্সের চালকেরা হাসপাতাল এলাকা থেকে ৩টার দিকে মরদেহসহ স্বজনদের নিয়ে নির্দিষ্ট গন্তব্যে রওনা হন।

আর এই মরদেহগুলো বিনা মূল্যে বাড়িতে পৌঁছে দিচ্ছেন অ্যাম্বুলেন্সের চালকেরা। ওসমানী হাসপাতাল অ্যাম্বুলেন্স মাইক্রোবাস উপকমিটির সহসভাপতি শরিফ আহমদ চৌধুরী বলেন, স্ট্যান্ডের পরিবহন শ্রমিকেরা নিজেদের ইচ্ছাতে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের প্রতি সমবেদনা জানিয়ে বিনা মূল্যে মরদেহ বাড়িতে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন।

নিহত সব শ্রমিকই নিম্ন আয়ের। নিহত ব্যক্তিদের মধ্যে অধিকাংশের বাড়ি সুনামগঞ্জের দিরাইয়ে। আবার কিছু একই জেলার সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এবং নেত্রকোনা জেলারও রয়েছেন। শরিফ আহমদ জানান, সাধারণত এসব লাশ পরিবহন করতে সাড়ে ৩ হাজার থেকে ৭ হাজার টাকা পর্যন্ত নিতেন চালকেরা।

তবে মানবিক দিক বিবেচনা করে কোনো খরচ কিংবা টাকা ছাড়াই পরিবহন করার ব্যবস্থা নেওয়া হয়েছে। দুর্ঘটনায় মৃত্যু হয় দিরাই মধুপুরের বাসিন্দা সাধু মিয়া।

তার মরদেহ পরিবহন করা অ্যাম্বুলেন্সে বসা ছিলেন নিহতের মামা লাল মিয়া। তিনি বলেন, বিনা মূল্যে হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সের চালকেরা মরদেহ বাড়িতে পৌঁছে দেবেন। তাদের এমন কাজে নিহত ব্যক্তিদের স্বজনেরা কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২