বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

জৈন্তাপুরে প্রবীণ আলেম শায়খুল হাদিস মাওলানা ইউসুফ শ্যামপুরীর দাফন সম্পন্ন।

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৬-০২ ১৪:৩৯:২৯ /

জৈন্তাপুর উপজেলার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ফতেপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের বাসিন্দা প্রবীণ আলেমেদ্বীন হরিপুর বাজার মাদ্রাসার শায়খুল হাদিস সবর্জন শ্রদ্ধয়ে মাওলানা ইউসুফ শ্যামপুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)।

মৃতুকালে তিনির বয়স হয়েছিল (৭৮) বছর। গত ২ জুন শুক্রবার সকাল ১০টা ৪০ মিনিটের সময় তিনি নিজ বাড়িত ইন্তেকাল করেন। মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুর দীর্ঘদিন থেকে নানা রোগে তিনি আক্রান্ত ছিলেন।

মৃতুকালে তিনি স্ত্রী-৫ ছেলে, ৩ কন্যা সন্তান সহ বহু আত্মীয়স্বজন, গুনগ্রাহী এবং মাদ্রাসার অসংখ্য শিক্ষার্থী সহ অনেক সহকর্মী রেখে গেছেন। শুক্রবার রাত ৯ টায় হরিপুর বাজার মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন তার  ছেলে মাওলান হারুনুর রশীদ। মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ,

কানাইঘাট, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, সাবেক ভাইস-চেয়ারম্যান মুহিবুল হক মুহিব,

জৈন্তাপুর উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ।

এছাড়া বৃহত্তর জৈন্তিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিগণ, বিভিন্ন রাজনৈতিক দলের বৃন্দ সহ বিপুল সংখ্যাক আলেমেদ্বীন, বহু মাদ্রাসার শিক্ষার্থী,সমাজের গন্যমান্য ব্যক্তিগণ সহ কয়েক হাজার মানুষ মরহুমের জানাজার নামাজে অংশ গ্রহন করেন।

 উপস্থাপনায় ছিলেন তরুন সমাজসেবী জাকারিয়া মাহমুদ। পরে তাকে মাদ্রাসার গোরস্তানে দাফন করা হয়েছে।

 

এদিকে মরহুম মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুরের মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ,

সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল হােসেন মো: হানিফ।

নেতৃবৃন্দ মরহুম মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুরের রুহের মাগফেরাত কামনা করে তাহার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২