বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

জুয়েলারি ব্যবসায় নতুন দিগন্ত উন্মোচন করতে চান প্রবীর সিংহ

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৬-০১ ১১:২০:১৪ /

জুয়েলারি ব্যবসায় নতুন দিগন্ত উন্মোচন, সিলেটের সকল জুয়েলারি ব্যবসায়ীকে এক ছাতার নিচে নিয়ে আসা, সকলকে ঐক্যবদ্ধ করা, জুয়েলারি ব্যবসাকে সম্মানের স্থানে নিয়ে যাওয়া, ব্যবসার সমন্বয়হীনতা দূর করা,

জুয়েলারি ব্যবসার নেতিবাচক ধারণাকে ইতিবাচক ধারণায় রূপ দিতে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের ২০২৩-২০২৫ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হয়েছেন সিলেটের পরিচিত মুখ নিউ পরমেশ্বর জুয়েলার্সের স্বত্তাধিকারী প্রবীর সিংহ। তার ব্যালট নং ১৫।

প্রবীর সিংহ জানান, 'স্বর্ণ বাংলাদেশের সম্পদ। এ ব্যবসায় জড়িত থেকে আমরা গর্বিত। বর্তমানে প্রত্যক্ষ ও পরোক্ষ্যভাবে জুয়েলারি শিল্পে দেশে আনুমানিক ৪৪ লাখ মানুষের কর্মসংস্থান রয়েছে।

আগামীতে এই শিল্পে কোটি মানুষের কর্মসং¯’ান সম্ভব। অথচ সিলেটে জুয়েলারি ব্যবসা এখনো অনেকটা পিছিয়ে। অপার সম্ভাবনা থাকার পরও, বর্তমানে চরম সঙ্কটে দিশেহারা এই জুয়েলারি শিল্প।

নির্বাচিত হলে জুয়েলারি ব্যবসার সমস্যা-সংকটগুলো ধীরে ধীরে দূর করার উদ্যোগ নেবেন বলে জানান দক্ষ এই ব্যবসায়ী। তিনি নির্বাচনে তাকে ভোট দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২