বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

ধোপাদিঘীরপারে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন, ৫ জনকে খোঁজছে পুলিশ

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-০৬-০১ ০৭:১৯:০৩ /

কাঁচাবাজারে সবজি আনতে যাওয়া হলনা ব্যবসায়ী গোবিন্দ তালুকদারের (৩৫)। ধোপাদিঘীরপারে ছুরিকাঘাতে খুন হয়েছেন তিনি। নিহত গোবিন্দ সুনামগঞ্জের শাল্লা উপজেলা বড়গাঁও গ্রামের বাসিন্দা।

তিনি বর্তমানে নগরীর আখালিয়া নতুন বাজারে বাস করতেন। বৃহস্পতিবার (১ জুন) ভোরে নগরীর ধোপাদিঘীরপাড় মা কমিউনিটি সেন্টার হোটেল অনুরাগের পেছনের গলিতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আজবার আলী শেখ বলেন, এ ঘটনায় সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পাঁচজনকে সনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন।

বৃহস্পতিবার ভোরে নগরীর আখালিয়া নতুন বাজার থেকে সোবহানিঘাট পাইকারি সবজির বাজার থেকে সবজি কিনতে যাওয়ার পথে ধোপাদিঘীরপাড় হোটেল অনুরাগের পেছনের গলি সড়কে তাকে ছিনতাইকারীরা আটক করে। এক পর্যায়ে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায় ছিনতাইকারীরা।

পরে পথচারীরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকার লোকজন জানান, ওই এলাকায় কিশোর অপরাধী মারাত্মক বৃদ্ধি পেয়েছে। প্রায়ই এলাকায় নানা ঘটনা ঘটছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২