বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

সিলেটের পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন ৪ জুন থেকে বন্ধ থাকবে

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-০৫-৩০ ১১:০০:১৯ /

সিলেটে ফিলিং স্টেশনে দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছেন জ্বালানি পাম্প ও সিএনজি স্টেশনের মালিকরা। আগামী ৪ জুন থেকে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ থাকবে।

এর আগে বুধবার সকালে দক্ষিণ সুরমা থেকে ট্যাঙ্কলরির মিছিল বের হবে। সোমবার রাতে বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন এ কর্মসূচি ঘোষণা করে।

সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। গত শুক্রবার সকালে সদর উপজেলার পীরেরবাজার আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে হামলার ঘটনা ঘটে।

এতে ফি‌লিং স্টেশনের কর্মী নাজু ও বাদশা আহত হন। আগে জ্বালানি না দেওয়ায় ছাত্রলীগের কর্মীরা তাদের ওপর হামলা করে বলে অভিযোগ ওঠে। ঘটনার পরদিন ফিলিং স্টেশনের মালিকপক্ষ মামলা করে।

জানা গেছে, সোমবার রাতের বৈঠকে ধর্মঘটের সিদ্ধান্ত ছাড়াও থানার ওসিকে প্রত্যাহারসহ বিভিন্ন দাবি উপস্থাপন করেন জ্বালানি ব্যবসায়ীরা। ফিলিং স্টেশনে হামলার ঘটনায় আসামিদের গ্রেপ্তার করেছে পুলিশ।

তার পরও কেন ধর্মঘট ডাকা হয়েছে– এমন প্রশ্নের উত্তরে সংগঠনের বিভাগীয় সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী বলেন, ১২ ঘণ্টার মধ্যে আসামিরা জামিন নিয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ আসামিদের সহায়তা করেছে। তা না হলে তারা জামিন পেত না। পাম্প ও ফিলিং স্টেশনের নিরাপত্তা এবং হামলায় জড়িতদের গ্রেপ্তারসহ বিভিন্ন দাবিতে ধর্মঘট ডাকা হয়েছে।

অভিযোগ বিষয়ে শাহপরাণ (রহ.) থানার ওসি আবুল খায়ের বলেন, জ্বালানি ব্যবসায়ীদের অভিযোগ অনুযায়ী পুলিশ মামলা নিয়েছে। কিন্তু আসামিরা আদালত থেকে জামিন নিলে সে ক্ষেত্রে পুলিশ কী করবে? হামলার ঘটনায় তদন্ত চলছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২