রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

জৈন্তাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৫-১৩ ০৫:১৯:৩৪ /

জৈন্তাপুর (সিলেট) থেকে মোঃইউসুফুর রহমান জৈন্তাপুর উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত জাতীয় শিক্ষা সাপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৩ মে শনিবার সকালে উপজেলা বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের হলরুমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম।

উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) মো: আজিজুল হক খোকন'র উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: আব্দুল্লাহ আল-মাসুদ,

জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, সাইট্রাস গবেষণা কেন্দ্রর বৈজ্ঞানিক কর্মকর্তা জুটন চন্দ্র সরকার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: জুলহাস মিয়া, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সফিয়ান বেলাল,

জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা সরকার, আওয়ামীলীগ নেতা বাবুল মিয়া,শিল্পকলা একাডেমির সংগীত শিক্ষক সফল নন্দী ও সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোহা মিয়া, জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক শাহজাহান কবির খান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ বলেন, প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটে। দেশে প্রত্যান্ত এলাকায় অনেক প্রতিভা সম্পন্ন ছাত্র-ছাত্রী রয়েছেন। লেখাপড়ার পাশাপাশি সাহিত্য ও সংস্কৃতি চচার্র মাধ্যমে জাতীয় পর্যায়ে প্রতিভা বিকশিত করে দেশ ও জাতি-কে গর্বিত করবেন।

জাতীয় শিক্ষা সাপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা কর্মসূচি আয়োজন করা হয়।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২