শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

নির্বাচন পরিচালনার প্রচারণায় আওয়ামী লীগের ৪ উপকমিটি গঠন

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৫-০৫ ১৪:৩৪:২৮ /

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার জন্য জেলা ও মহানগর আওয়ামী লীগের ৪টি উপকমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৫ মে) বিকেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের

নেতৃবৃন্দের সাথে যৌথ সভায় দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক কমিটির দায়িত্ব প্রাপ্তদের নাম ঘোষণা করেন। কমিটিগুলো হচ্ছে- দপ্তর উপ কমিটি,

প্রচার উপ কমিটি, মিডিয়া উপ কমিটি, লিগ্যাল এইড উপ কমিটি। দপ্তর উপকমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে জগলু চৌধুরীকে।

এ কমিটির সদস্য সচিব হলেন খন্দকার মহসিন কামরান।দুই সদস্য হলেন- মো. মজির উদ্দিন ও অমিতাভ চক্রবর্তী। প্রচার উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন আব্দুর রহমান জামিল।

সদস্যসচিব অ্যাডভোকেট আব্বাস উদ্দিন। পাঁচ সদস্য হলেন- মতিউর রহমান মতি, সোয়েব আহমদ, গোলাম সোবহান চৌধুরী, শামসুল আলম সেলিম ও ডা. নাজরা চৌধুরী।

মিডিয়া উপ কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহম শিপলুকে।

এ উপ কমিটির সদস্যসচিব হলেন, রজত কান্তিগুপ্ত। সদস্য সংখ্যা পাঁচজন।তারা হলেন- গোলাম সোবহান চৌধুরী দীপন, শাহ মুজিবুর রহমান জকন, মকসুদ আহমদ মকসুদ, মুক্তাদির আহমদ মুক্তা ও সাজলু লস্কর।

লিগ্যাল এইড উপ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্য সচিব অ্যাডভোকেট বেলাল উদ্দিন।দুই সদস্য হলেন- অ্যাডভোকেট আজমল আলী এবং অ্যাডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

এছাড়াও সিলেট সিটি করপোরেশনের সবকটি ওয়ার্ডকে ৪টি জোনে ভাগ করা হয়েছে।সেগুলো হচ্ছে- পশ্চিমাঞ্চল, পূর্বাঞ্চল, মধ্যাঞ্চল ও দক্ষিণ সুরমা জোন।

এসব অঞ্চলে প্রচারণার জন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আলাদা আলাদাভাবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২