রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

সারীঘাট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী'র বিদায় অনুষ্ঠান

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৪-২৭ ১৫:৪৩:৫১ /

জৈন্তাপুর উপজেলার ঐতিহ্যবাহী সারীঘাট উচ্চ বিদ্যালয়ে চলিত বছরে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশ গ্রহানকারী এসএসসি পরীক্ষার্থী-২০২৩'র বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টায় বিদ্যালয়ের হলরুমে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম ভূইয়া।

সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন'র উপস্থাপনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন

জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ও অভিভাবক সদস্য নূরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক কৃতিষ রঞ্জন দাস, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য সুশেন চন্দ্র দে, সোহেল আহমদ, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান, সিনিয়র শিক্ষক কাবুল চন্দ্র পাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন অভিভাবক সদস্য আব্দুস ছাত্তার, মাওলনা আব্দুল হান্নান, শিক্ষক মুহিবুর রহমান, আব্দুল করিম, মাসুক আহমদ, ইকবাল হোসেন, হোসেন আহমদ ও মো: ইয়াহিয়া ।

অনুষ্ঠানে চলিত বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র-ছাত্রীদের সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মো: হাবিব উল্লাহ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার প্রদান করা হয়। পরে পরীক্ষার্থীদের মাঝে এসএসসি পরীক্ষার প্রবেশপত্র ও রেজিস্ট্রশন কার্ড বিতরণ করা হয়।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা