রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

জৈন্তাপুরে পল্লী বিদ্যুতের তারে প্রাণ গেল শিশুর

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৪-২২ ১৬:০১:২৬ /

সিলেটের জৈন্তাপুরে রাস্তায় পড়ে ছিল পল্লী বিদ্যুতের তার। আজ শনিবার সকাল আটটার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের লামামহাইল গ্রামে মসজিদে যাওয়ার সময় ছেঁড়া তার স্পর্শে হাসান উদ্দিন (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

পরে এলাকাবাসী ও স্বজনেরা দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।জৈন্তাপুর মডেল থানার ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুর বাবা রহিম উদ্দিন বলেন, ‘সিলেট পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের গাফিলতির কারণে তার ছিঁড়ে পড়ে ছিল। আজ আনন্দের দিন এভাবে ছেলেকে হারাব কল্পনা করতে পারিনি। আমি বিদ্যুৎ কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

’সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর ডিজিএম পার্থ চক্রবর্তী বলেন, ‘সকাল আটটার দিকে খবর পাই একটি লাইন ছিঁড়ে পড়ে আছে। তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়৷ পরবর্তী সময় ছেঁড়া লাইন মেরামত করা হয়েছে।

’জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘বিদ্যুতায়িত হয়ে শিশুর মৃত্যু খবর পেয়ে পুলিশের একটি টিম স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

লাশের সুরতহাল তৈরি করা হয়েছে। এলাকাবাসীর অনুরোধে শিশুটির মৃতদেহ জেলা প্রশাসকের অনুমতিতে স্বজনেরা নিয়ে গেছেন।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা