রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

নগরীতে পবিত্র ঈদুল ফিতরের ৫২৭ টি জামাত

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৪-২১ ০৫:১১:১৯ /

এবার সিলেট নগরীতে পবিত্র ঈদুল ফিতরে ৫২৭টি ইদের জামাত অনুষ্ঠিত হবে। এরমধ্যে ৯০টি জামাত হবে বিভিন্ন ঈদ্গাহে এবং ৪৩৭টি জামাত হবে মসজিদে।

ঈদুল ফিতর উপলক্ষে সিলেট নগরীতে তিন স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে সিলেটের ঐতিহাসিক শাহী ঈদ্গাহ মাঠ পরিদর্শন শেষে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ-বিপিএম (বার) পিপিএম সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ কমিশনার এসময় আরও জানান, ঈদুল ফিতর উপলক্ষে সিলেট নগরীতে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। ঈদের জামাতে ড্রোন ক্যামেরা, সিসিটিভি ক্যামেরা, সারভিলেন্স,

মেটাল ডিটেক্টর, বোম ডিজপোজাল ইউনিট, সিআরটি ,পোশাকধারী ও সাদা পোশাকধারী পুলিশ দিয়ে তৈরি করা হয়েছে কড়া নিরাপত্তা বলয়। সব মিলিয়ে তিন স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ-সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে জানান, সিলেট নগরীতে ৯০টি (ঈদ্গাহে) ঈদ জামাত এবং ৪৩৭টি মসজিদে হবে ঈদের জামাত।

ঈদের দিন এবং ঈদের পরের দিনও নগরীতে কড়া নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার তোফায়েল আহমেদ, মো. আজবাহার আলী শেখ, পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুদীপ দাস, অফিসার ইনচার্জ (কোতোয়ালি মডেল থানা) মোহাম্মদ আলী মাহমুদ, অফিসার ইনচার্জ ( এয়ারপোর্ট থানা) মোঃ মঈন উদ্দিন শিপনসহ অন্যান্য অফিসারবৃন্দ।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা