শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

কোম্পানীগঞ্জে পুলিশের সোর্স খুন, নদীতে লাশ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

২০২৩-০৪-১৩ ০৭:৩১:৪১ /

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় পুলিশের এক সোর্সকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার সেহরির সময় তাকে হত্যার পর লাশ নদীতে ফেলা হয়েছে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ধলাই নদীর কালা পাথর বাঁধ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। নিহত নুর উদ্দীন (২৬) স্থানীয় উত্তর ঢালারপাড় গ্রামের তাহের মিয়ার ছেলে এবং পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।

সোর্সের বিষয়টি স্বীকার করে নুর উদ্দিনের পিতা তাহের মিয়া জানিয়েছেন, বুধবার দিবাগত রাত ১২-১টার মধ্যে তাকে কে বা কারা মোবাইল ফোনে ডেকে নেয়।

রাতে সে সেহরি খেতে বাড়ি না ফেরা তার মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ দেখায়। এ দিকে রাত ১টার পর স্থানীয় ঢালারপাড় চকবাজারে নুর উদ্দিনকে দেখেছেন বলে জানিয়েছেন বাজারের ব্যবসায়ীরা।

ধারণা করা হচ্ছে বাজার থেকে বাড়ি ফেরার পথে ২-৩টার দিকে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে লাশ নদীদে ফেলে দেয়। লাশ উদ্ধারের পর তার পিঠে ১৫টি ও হাতে একটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক আল আমিন জানান, ধলাই নদীতে ভাসমান লাশের খবর পেয়ে পুলিশ উদ্ধার করে ও তাৎক্ষনিক পরিচয় সনাক্ত করেছে।

নুর উদ্দিন পুলিশ সোর্স কি না-এমন বিষয়ে জানান, তার এলাকায় পুলিশের বিভিন্ন কাজে তিনি ইচ্ছাকৃতভাবে মাঝে মধ্যে সহযোগিতা করতেন। পুলিশকে সহযোগিতার কারণে হত্যাকান্ড কি না সে বিষয়টি তদন্ত না করে কিছু বলা যাবে না।

থানার ওসি হিল্লোল রায় বলেন, তার সাথে কারো শত্রুতার বিষয়টি মাথায় রেখে তদন্ত চলছে। শিগগির খুনি সনাক্ত করা যাবে বলে আমরা আশাবাদি

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা