রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

গোলাপগঞ্জ জামেয়া রহমানিয়া মাদ্রাসায় বোর্ড পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার, গোলাপগঞ্জ

২০২৩-০৪-০৬ ১৫:০৭:১২ /

জামেয়া রহমানিয়া মাদ্রাসা গোলাপঞ্জ এ বোর্ড পরীক্ষা ও বার্ষিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মাদ্রাসায় আয়োজিত পুরস্কার বিতরনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রসার মুতামীম হযরত মাওঃ সৈয়দ মুকাদ্দাছ আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশের পরিচালক (পরীক্ষা নিয়ন্ত্রন বিভাগ) মুফতী মুহাম্মদ শফিউল্লাহ মক্কী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে যৌথভাবে তেলাওয়াত করেন মাদ্রাসা ছাত্র নাজমুস সাকিব ও নাইমুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য দেন মাদ্রাসার শিক্ষা সচিব আলহাজ্ব হযরত মাওলানা ইকবাল হোসেন,

মাদ্রসার হিফজ বিভাগের প্রধান হযরত মাওলানা হাফীজ আলমাছ উদ্দিন , জামেয়া কাশিফুল উলুম মাদ্রাসার প্রতিষ্টাতা মুহতামিম হযরত মাওলানা আব্দুল করিম।

বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ও মাদ্রাসার অডিটর আব্দুল ওয়াদুদ এমাদ, খুলনা বিভাগের জিম্মাদার হযরত মাওলানা মনিরুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব শামীম আহমদ রাসেল, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আমিনুর রহমান লিপন , গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও গোলাপগঞ্জ বাজার বণিক সমতির কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী।

 

শামীম আহমদ খাঁনের সার্বিক তত্তাবদানে অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন মাওলানা হাফীজ আলমাছউদ্দিন, মাওলানা আবুল কালাম আজাদ, আলহাজ্ব হযরত মাওলানা ইকবাল হোসেন।

 

অনুষ্ঠানে জানানো হয় জামেয়া রহমানিয়া মাদ্রাসা গোলাপগঞ্জ সিলেট এবার বোর্ড পরীক্ষায় সিলেট বিভাগে ১০পারা গ্রুপে ২য় স্থান অধিকার করেন মাদ্রাসার ছাত্র মোঃ নাজমুস সাকিব ।

২০পারা গ্রুপে ২য় স্থান অধিকার করেন মোঃ আব্দুল কাদির, ৩০পারা গ্রুপে ২য় স্থান অধিকার করেন মোঃ নাইমুর রহমান , ৩য় স্থান অধিকার করেন মোঃ ইব্রহিম খলিল।

বোর্ডের ফলাফলে হিফজুল ক্বোরআন ১০ ,২০ ও ৩০ পারায় মোট পরিক্ষার্থী ছিলেন ১৫ জন, তার মধ্যে মুমতাজ (গোল্ডেন এ+) পেয়েছেন ১৪ জন , ১ম বিভাগ ১জন ।

 

এছাড়া ২০২৩ইং সনে জামেয়া রহমানিয়া মাদ্রাসার অভ্যন্তরীন বার্ষিক পরিক্ষায় কৃতিত্বপূর্ন ফলাফল অর্জন করায় ৪৯ জন ছাত্রকে পুরস্কার প্রদান করা হয়।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা