রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

জৈন্তাপুরে ধানক্ষেতে মিলল পাথর শ্রমিকের অর্ধগলিত লাশ

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২৩-০৪-০৬ ১২:৩০:৩৮ /

জৈন্তাপুর উপজেলার ১নং লক্ষীপুর প্রথম খন্ড এলাকার একটি ধানক্ষেত সংলগ্ন নালা থেকে আসামপাড়া গুচ্ছগ্রামের বাসিন্দা মোহাম্মদ আলী (৩৫) নামের এক পাথর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্বার করা হয়েছে।

 

গত ৬ এপ্রিল বৃস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধ গলিত অবস্থায় এই লাশ উদ্বার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত মোহাম্মদ আলী কুষ্টিয়া জেলার বাসিন্দা।

 

তার পিতার নাম দুখু ফকির । তিনি দীর্ঘদিন থেকে জৈন্তাপুর ইউনিয়নের গুচ্ছগ্রামে স্থানীয় এক মহিলা কে বিয়ে করে স্ত্রী-সন্তান নিয়ে এখানে বসবাস করে আসছেন।

 

৩ সন্তানের জনক মোহাম্মদ আলী পেশায় পাথর শ্রমিক ছিলেন। প্রথমে স্থানীয় এক মহিলা ঘাস আনতে গিয়ে জমির্তে ভাসমান অবস্থায় লাশ দেখতে পান।

 

পরে পুলিশ ঘটনাস্থলে এসে স্হানীয় জনতার সহযোগিতায় লাশ উদ্বার করে। প্রথমে লাশ সনাক্ত করা সম্ভব হয়নি,পরে থানায় নিয়ে আসার পর লাশ সনাক্ত করা হয়।

 

খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মো: আবদুল করিম, জৈন্তাপুর মডেল থানায় ওসি (তদন্ত) মো আব্দুর রব,

জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সহ জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স। পরিবারের লোকজন জানিয়েছেন নিহত মোহাম্মদ আলী গত ৩/৪ দিন থেকে নিখোঁজ ছিলেন।

 

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) মো: আব্দুর রব বাংলা বাজার এলাকা থেকে লাশ উদ্বারের কথা স্বীকার করে বলেন,  এই ঘটনার বিষয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা