শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

গোলাপগঞ্জের সাংবাদিক আব্দুল আহাদের মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার, গোলাপগঞ্জ

২০২৩-০৩-২৪ ১৯:৩৬:০৮ /

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদের মা আর নেই।

শুক্রবার রাত ৯ টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি ২ পুত্র ১কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুর সোয়া ২ টায় উপজেলার সদর ইউনিয়নের রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

দারুল উলূম গোলাপগঞ্জ এর শোক ও সম‌বেদনা ঃ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি , গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক, সাংবাদিক আব্দুল আহাদের মায়ের ইন্তেকালে গভীর শোক ও সম‌বেদনা প্রকাশ ক‌রে‌ছেন আল জা‌মিয়াতুল ইসলা‌মিয়াহ দারুল উলূম দা‌ড়িপাতন গোলাপগঞ্জ এর প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন।

স্যোশাল মি‌ডিয়ায় প্রেরিত এক শে‌াক বার্তায় তি‌নি শোকাহত এবং শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্রতি সমবেদনা জানান। দোয়া‌করি রাব্বুল আল আমীন যেন তা‌কে ক্ষমাক‌রে জান্না‌তের সুউচ্চ মাক্বাম দান ক‌রেন এবং শোক সন্তপ্ত পরিবারের সবাই‌কে ধৈয‌্যধার‌নের তাও‌ফিক দান ক‌রেন।

আল জা‌মিয়াতুল ইসলা‌মিয়াহ দারুল উলূম দা‌ড়িপাতন গোলাপগঞ্জ । এদিকে মাদ্রাসার উপ অফিস সহকারী মাওলানা ওমর ফারুক অনুরূপ শোক প্রকাশ করেছেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২