রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

শাড়ি পেয়ে আনোয়ারুজ্জামানকে দোয়া করলেন ৫ হাজার নারী

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০২-১৭ ০৯:০৬:২১ /

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোরুজ্জামান চৌধুরী ৫ হাজার নারীকে শাড়ি উপহার দিয়েছেন।

 

বৃহস্পতিবার নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতের এ শাড়ি তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে. আব্দুল মোমেন এমপি। এর আগেও শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন মাধ্যমে নগরবাসীর পাশে দাড়ান আনোয়ারুজ্জামান।

শাড়ি বিতরণকালে ড. মোমেন বলেন, দেশের স্বল্প আয়ের মানুষের মুখে হাসি ফুটুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটাই চান। প্রধানমন্ত্রীর নির্দিশেই আমি সিলেট থেকেই আমার রাজনৈতিক জীবন শুরু করি। এই সিলেটকে একটা আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। বর্তমানে বিরোধী দলের মেয়র থাকার পরও সিলেট শহরের ব্যাপক উন্নয়ন তা প্রধানমন্ত্রীর মানবদরদি মনের বহিঃপ্রকাশ।

তিনি এই নগরীর আগামী প্রতিনিধি নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরী কথা উল্লেখ করে বলেন, তিনি একজন করিৎকর্মা লোক। সুদূর লন্ডনে তিনি কাজ করে এসেছেন। সেখানে সব শ্রেণির মানুষের কাছে তিনি একজন সম্মানীত এবং কাজের মানুষ হিসেবে পরিচিত।

আমি বিশ্বাস করি তার নেতৃত্বে সিলেট নগরীর সৌন্দর্য্য আরো বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপহার হিসেবে নারীদের শাড়ি দিচ্ছেন উল্লেখ করে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, জননেত্রীর স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

আপনাদের সাহায্য সহযোগিতা পেলে সেটা বাস্তবায়ন করবো। সিলেট নগরীর উন্নয়নে শতশত কোটি টাকা ব্যয় হয়েছে।

কিন্তু মানুষ কাঙ্খিত উন্নয়ন পায়নি। সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদের সভাপতিত্বে ও অধ্যক্ষ সুজাত আলী রফিকের পরিচালনায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন পিপি,

সহ-সভাপতি ড. আহমদ আল কবির, অ্যাডভোকেট রাজ উদ্দিন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী,

সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা প্রমুখ।

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি