বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

কোম্পানীগঞ্জে ইজি বাইকের দোকানে দুর্ধর্ষ চুরি, মামলা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

২০২২-১২-০৬ ১৬:০৯:২২ /

কোম্পানীগঞ্জে গভীর রাতে ইজি বাইকের দোকানে তালা ভেঙে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার টুকেরবাজারে বন্ধু অটো বাইক সেন্টারে এ চুরি সংঘটিত হয়। চোরেরা দোকানের প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ বিষয়ে সোমবার রাতে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বন্ধু অটো বাইক সেন্টারের মালিক ও স্থানীয় ইউপি সদস্য মোঃ শেখ ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় তিনি দোকানের বেচা-কিনা শেষ করে রাত সাড়ে ১০টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান। রাত সোয়া ৩টার দিকে স্থানীয় এক ব্যক্তি তাকে মুঠোফোনে কল দিয়ে চুরির ঘটনাটি জানালে তৎক্ষনাৎ সেখানে তিনি ছুটে যান।

দোকানের তালা ভাঙ্গা, দুইটি সিসিটিভি ক্যামেরার তার কাটা এবং মনিটরসহ দোকানের মালামাল এলোমেলো দেখতে পান। তিনি আরও জানান, তাঁর দোকানের ৩২টি ইজিবাইকের ব্যাটারি, ২৮টি টায়ার এবং ৭টি চার্জার চোরেরা নিয়ে গেছে। এসব মালামালের মূল্য প্রায় সাড়ে চার লক্ষ টাকা।

এদিকে, খবর পেয়ে গোয়াইনঘাট সার্কেল এএসপি প্রবাস কুমার সিংহ সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, চুরির বিষয়ে দোকানের মালিক শেখ ফরিদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার একটি সিসিটিভি ফুটেজও আছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। সিলেট সান/হাফিজুল

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২