বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

জৈন্তাপুরে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার: পুলিশের ধারণা হত্যা

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২২-১২-০৪ ০২:৫৪:৫২ /

সিলেটের জৈন্তাপুরে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ ডিসেম্বর) ভোর ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সংযোগ সড়ক তেলিজুরী রাস্তার পাশ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম মোক্তার হোসেন। তিনি উপজেলার দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের রহমত উল্লার ছেলে। স্থানীয়রা জানান, আজ ভোর ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সংযোগ সড়কের তেলিজুরী রাস্তার পাশে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখতে পান পথচারী লোকজন।

তারা বিষয়টি তাৎক্ষণিকভাবে দরবস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জৈন্তাপুর থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, ‘দেশে আইনের শাসন রয়েছে।যে বা যারা তাকে হত্যা করেছে পুলিশ যেন তাদেরকে আইনের আওতায় আনে তার দাবি জানাচ্ছি।’

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদে বলেন, ‘মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছি।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২