মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

দক্ষিণ সুরমায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ি আটক

স্টফি রিপোর্ট::

২০২২-১১-২০ ০৮:৩৭:০৭ /

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানায় ইয়াবা ট্রাবলেটসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে হুমায়ুন রশিদ চত্বর থেকে জাহেদ হোসেন (২৮) নামের ওই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন এসআই সুমন চক্রবর্তী।


তিনি জানান, গত বৃস্পতিবার রাত ১১ টা ২০ মিনিটের সময় গোপন সংবাদ পেয়ে দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জ’র সার্বিক দিক নির্দেশনায় এসআই(নিঃ)সুমন চক্রবর্তী এর নেতৃত্বে পুলিশ ফোর্স সহকারে দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশিদ চত্বর সংলগ্ন ফুলকলি নামক দোকানের সামনে ফাঁকা জায়গার উপর থেকে মৌলভীবাজার জেলার বড়লেখা থানার অর্জুনপুর গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে মো. জাহেদ হোসেন (২৮) কে আটক করা হয়।

তল্লাশীকালে ধৃত জাহেদের পরিহিত লুঙ্গীর কোমড়ের ডানদিকের ভাঁজ হতে তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে উপস্থিত সাক্ষীদের সামনে একটি নীল রংয়ের পলিথিনে মোড়ানো ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং জব্দ তালিকা তৈরি করে জাহেদকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

পরবর্তীতে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক)/৪১ ধানরায় দক্ষিণ সুরমা থানার (মামলা নং-১৮(১১)২২ইং) মূলে মো. জাহেদ হোসেন (২৮) কে আদালতে সোর্পদ করা হয়েছে।

 

এস এস

 

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২