শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

জৈন্তাপুরে চোরাকারবারীরা বেপরোয়া : হামলায় আহত র‍্যাব সদস্যরা

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২২-১১-১০ ০২:১৫:২৪ /

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে ভারতীয় অবৈধ পন্য উদ্ধারে গিয়ে হামলার শিকার হয়েছেন র‍্যাব সদস্যরা। চোরাকারবারীদের হামলায় ৩ র‍্যাব সদস্য গুরত্বর আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত র‍্যাব সদস্যরা হলেন সৈনিক জাহাঙ্গীর আলম ও সৈনিক মেহেদী হাসান। অপর আহতের নাম জানা যায়নি। স্থানীয়দের সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্বার করে একটি ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে র‍্যাবের অন্য সদস্যরা এসে তাদের কে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যান। সাদা পোশাকে অভিযানে থাকায় প্রথমে তাদের পরিচয় জানা সম্ভব হয় নি। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, র‍্যাব গোপন সূত্রে খবর পেয়ে ভারতীয় চা-পাতা ও মদের একটি বড় চোরাচালান চক্রের গাড়ি আটক করতে হরিপুর বাজারে অভিযান পরিচালনা করে।

এসময় স্থানীয় কিছু চোরাকারবারী তাদের উপর হামলা চালায়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তী সময়ে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে আসলে ব্যবসায়ীগণ দোকান পাট বন্ধ করে ভয়ে নিরাপদে চলে যায়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ প্রেরণ করা হয়। ৩ জন র‍্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে বাজারের পরিস্থিতি শান্ত রয়েছে।

স্থানীয় ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ বলেন, ব্যবসায়ী কমিটির সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করি।

তিনি বলেন, এই ঘটনার সাথে জড়িতদের পুলিশের সহায়তায় চিহৃিত করার চেষ্টা করা হচ্ছে। এদিকে ঘটনার খবর পেয়ে বুধবার রাত ১১টার দিকে র‍্যাব- ৯'র একটি উচ্চ পর্যায়ের টিম হরিপুর বাজার পরির্দশন করেন এবং ঘটনার বিষয়ে স্থানীয় বাজার কমিটির ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২