সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে বিদ্রোহীতে আটকা নৌকা

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-১১-০২ ১১:৪১:২০ /

গোয়াইনঘাট উপজেলায় বিদ্রোহী প্রার্থীদের ভরে ডুবেছে নৌকা।

বুধবার (২ নভেম্বর) উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে দলীয় বিদ্রোহীদের কাছে হারতে হয়েছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের। যার ফলে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী প্রার্থী ও নৌকা প্রতীকের ১ প্রার্থী বিজয়ী হয়েছেন।

সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। সন্ধ্যার পর ফলাফল ঘোষণা করা হয়।


ঘোষিত ফলাফলে গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম রব্বানী সুমন বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুভাস চন্দ্র পাল ছানা।

পশ্চিম জাফলং ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচিত হন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মামুন পারভেজ। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ছিলেন স্বতন্ত্র প্রার্থী মুন্সি আব্দুল মুমিন। পূর্ব জাফলং ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন হামিদুল হক ভূঁইয়া বাবুল। মধ্য জাফলং ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. লোকমান হোসেন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন স্বতন্ত্র প্রার্থী মো. শাইদুর রহমান।

দুটি ইউনিয়নের প্রাপ্ত ফলাফল অনুযায়ি, পূর্ব জাফলং ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম ৭২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব হামিদুল হক ভূইয়া বাবুল পেয়েছেন ৪৭৯৩ ভোট। অপর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু পেয়েছেন ১৪৪১ ভোট ।

মধ্য জাফলং ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ লোকমান হোসেন ৩৮৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ছিলেন সতন্ত্র প্রার্থী মোঃ শাইদুর রহমান পান ৩৫১৬ ভোট ।

এস এস

 

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২