শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

গোয়াইনঘাটে জেলা প্রশাসক: ইভিএমে ভোটে কারচুপির সুযোগ নেই

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-১০-২৪ ০৮:২৩:৪১ /

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, গোয়াইনঘাটের ৪টি ইউনিয়নের আসন্ন ২ নভেম্বর ভোটগ্রহণ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে সরকারের তরফে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রশাসনের কঠোর নজরদারিসহ সর্বোচ্চ গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ইভিএম নিয়ে একটি মহল থেকে গুজব ছড়ানো হচ্ছে,কেউ এসব গুজব কান দিবেননা উল্লেখ করে তিনি বলেন, ইভিএমে ভোট প্রদানে কোন কারচুপির সুযোগ নেই,নির্বিগ্নে ও দ্রুততম সময়ে ভোটাররা তাদের পছন্দসই প্রার্থীকে ভোট দিতে পারেন।

গোয়াইনঘাটের চার ইউনিয়নের নির্বাচন উপলক্ষে সোমবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে বিশেষ আইনশৃঙ্খলা-সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন,গোয়াইনঘাটের উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ,মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক,

গোয়াইনঘাটের সহকারী কমিশনার ভূমি তানভীর হোসেন, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ,থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান লেবু,সুভাষ চন্দ্র পাল ছানা,

হামিদুল হক ভূইয়া বাবুল,আব্দুস সালাম,রফিকুল ইসলাম, ফারুক আহমদ,সাইদুর রহমান,কামাল আহমদ,এম এ রহিম,মামুন পারভেজ,লোকমান হোসেন শিকদার, মুন্সি আবদুল মুমিন,গোলাম রব্বানী সুমন প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, গোয়াইনঘাটের ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে শান্তিপূর্ন পরিবেশে সম্পন্নের লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্হা আছে।

ইতিপূর্বে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। ভোট কেন্দ্র সমুহে শান্তি শৃংখলা রক্ষাসহ যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বিভাগের তরফে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হচ্ছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২