সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বালাগঞ্জে বিজয়ের হাসি হাসলেন নাসির

বালাগঞ্জ প্রতিনিধি ::

২০২২-১০-১৭ ০৯:১৫:৩৮ /

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৪নং বালাগঞ্জ ওয়ার্ডে ৪৬ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাসির উদ্দিন (নলকূপ)।

তার প্রতিদ্বন্ধি সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. লোকন মিয়া (হাতি) ভোট পেয়েছেন ২৭ ভোট এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আতিকুর রহমান (তালা) ভোট পেয়েছেন ৭ ভোট।

সোমবার বিকেল আড়াই টায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং কর্মকর্তা। এর আগে বালাগঞ্জ উপজেলা সদরে ডিএন সরকারি উচ্চ বিদ্যালয়ে শান্তিপূর্ণভাবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

৪নং ওয়ার্ড বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৮১ ভোটের মধ্যে প্রাপ্ত ভোট ৮০টি। ফলাফল ঘোষণার পর পরই নলকূপ প্রতীকের নাসির উদ্দিন কে নিয়ে তাৎক্ষনিক মিছিল করেন তার সমর্থকরা।

এসময় সাংবাদিকদের কাছে বক্তব্যকালে বিজয়ী নাসির তার প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় বালাগঞ্জবাসীর বিজয়, এ বিজয় দূর্ণীতির বিরুদ্ধে বিজয়। জনপ্রতিনিধি ও জনগণের এই ভালোবাসায় আমি ঋনী।

এসময় তিনি আগামী বালাগঞ্জকে সুন্দরভাবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২