সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে ভাইয়ের হাতে ভাই খুন

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-১০-১৩ ১৪:৪০:১৩ /

সিলেটের গোয়াইনঘাটে বড় ভাইয়ের হামলায় ছোট ভাই নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের আঙ্গারজুর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম বিলাল উদ্দিন (২৯)। সে উপজেলার আঙ্গারজুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের আঙ্গারজুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল করিমের দুই ছেলে বিলাল উদ্দিন ও তার বড় ভাই জয়নাল আবেদীনের মাঝে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

এরই মাঝে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিলাল উদ্দিন স্থানীয় সালুটিকর বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার বড় ভাই জয়নাল আবেদীন লোহার রড দিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

সেখান থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত দশটার দিকে বিলাল উদ্দিন মারা যান।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আটকে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২