শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর

গোয়াইনঘাটে ঋণের চাপে কৃষকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-১০-১০ ০৮:৪৮:১০ /

সিলেটের গোয়াইনঘাটে বিষপান করে উকিল আলী (৫২) নামে এক কৃষকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। পরিবারের দাবি তিনি ঋনের চাপে বিষপানে আত্মহত্যা করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় সোমবার দুপুরের দিকে উপজেলার মধ‍্য জাফলং ইউনিয়নের রাধানগর- কাপাউরা রাস্তার উপর অচেতন অবস্থায় উকিল আলীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত উকিল আলী উপজেলার কাপাউড়া গ্রামের মৃত আসদ আলী'র ছেলে। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশের এসআই মহন রায় ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মৃতদেহ উদ্ধার ও লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

নিহত উকিল আলীর ছেলে ইকবাল আহমেদ সাংবাদিকদের জানান, তার বাবা অভাব অনটনের কারণে এলাকার বেশ কিছু লোকের কাছ থেকে বিভিন্ন সময় টাকা পয়সা ধার করে খেতে কৃষিকাজ করত। সম্প্রতি পাওনা দারেরা টাকার জন্য চাপ দিলে তিনি দিশেহারা হয়ে পড়েন। যে কারণে বিষ পান করে তিনি আত্মহত্যা করেছেন।

গোয়াইনঘাট থানার ওসি কে.এম. নজরুল কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২