শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর

বিমানবন্দরে আনোয়ারুজ্জামান চৌধুরীকে পৃথক সংবর্ধনা

স্টাফ রিপোর্ট::

২০২২-১০-০৬ ০৯:৪৩:১৬ /

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কমিউনিটি নেতা, রাজনীতিবিদ আনোয়ারুজ্জামান চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার তিনি যুক্তরাজ্য থেকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে পৃথক সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনার জবাবে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দলের প্রত্যেক নেতাকর্মীকে দেশের জন্য কাজ করার আহবান জানান তিনি।
বিমাবন্দরে সংবর্ধনাকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, নরউইচ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহব্বত শেখ, সিটি কাউন্সিলার অ্যাডভোকেট ছালেহ আহমদ সেলিম, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমেদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জবেদুর রহমান মেম্বার, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, থানা আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা বশির আহমদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. শাহনুর হোসাইন, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান প্রমুখ। পরে তাকে বিমানবন্দর থেকে মোটরশোভাযাত্রা করে ওসমানীনগরে নিজ এলাকায় নিয়ে যাওয়া হয়। এদিকে আনোয়ারুজ্জামান চৌধুরী জানিয়েছেন, তিনি ওসমানীনগর উপজেলা নির্বাচনে দলের মনোনিত প্রার্থী শামীম আহমদ ও বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ফারুক আহমদের পক্ষে নৌকা প্রতিকের সমর্থনে কাজ করতে দেশে এসেছেন। এছাড়া স্থানীয় বিভিন্ন কর্মসূচিতেও তিনি যোগদান করবেন বলে জানান।

এমআর

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২