শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

জামেয়া ইসলামিয়া আবু বকর সিদ্দিক রা. মাদ্রাসার ফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সিলেট সান ডেস্ক::

২০২২-০৯-২৪ ১০:৪০:৩৪ /

হযরত মাওলানা কুদরত উল্লাহ সাহেব রহ. এর স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহী ইসলামি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া হযরত আবু বকর সিদ্দিক রা. সাহেবেরগাঁও (তেমুখী), টুকেরবাজার, জালালাবাদ, সিলেট-এর ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ শনিবার সকাল ৯ টায় জামেয়ার হলরুমে অনুষ্ঠিত হয়।

জামেয়ার মুহতামিম হাফিজ আশিকুর রহমান হাফিজাহুল্লাহ’র সভাপতিত্বে ও শিক্ষা সচিব মাওলানা মিসবাহুজ্জামান এর সঞ্চালনায় ২০২২-২৩ শিক্ষা বর্ষের ১ম সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রফেসর ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ প্রফেসর ড. শাহ আলম।

বক্তব্য রাখেন জামেয়া পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন ও সেক্রেটারি আলহাজ্ব হাফিজ কাজী জুনাইদ আহমদ, জামেয়ার সিনিয়র শিক্ষক মাওলানা আবদুস শহিদ, মাওলানা আব্বাস উদ্দিন, মুফতি আবদুল মান্নান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামেয়ার সহকারী শিক্ষা সচিব মুফতি আরমান হুসাইন, মাওলানা নুরুল ইসলাম,

মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা জুবায়ের আহমদ প্রমুখ। এছাড়াও প্রায় শতাধিক অভিভাবক উপস্থিতি ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য প্রফেসর ড. শাহ আলম বলেন যুগের সকল চ্যালেঞ্জ মোকাবেলায় দ্বীনি শিক্ষার বিকল্প নেই। অভিভাবকদের উদ্দেশ্য করে তিনি বলেন, বাচ্চাদের পড়ালেখার মানোন্নয়ন ও মনোযোগী করতে অভিভাবকদের সর্বদাই কর্মতৎপর ও বদ্ধপরিকর হতে হবে।

এতে করে শিক্ষকদের প্রচেষ্টায় আপনার সন্তান একজন সুনাগরিক ও আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারবে। পরে শিক্ষার্থীদের মধ্যে ফলাফল কার্ড প্রদান করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি